Daily Sunshine

নিজেদের দেশে ফিরলেন তিন কোচ

Share

স্পোর্টস ডেস্ক: জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো, ফিল্ডিং কোচ রায়ান কুক ও পেস বোলিং কোচ ওটিস গিবসন নিজ নিজ দেশে ফিরেছেন। তিন কোচ একসঙ্গে ঢাকা ছাড়েন। জাতীয় দলের আন্তর্জাতিক সূচি না থাকায় এবং ক্যাম্প বন্ধের সিদ্ধান্ত নেওয়ায় তিন কোচ নিজেদের দেশে ফিরেছেন।
জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের আগে তারা ফের বাংলাদেশে আসবেন। অক্টোবরে শ্রীলঙ্কা সফরে যাওয়ার কথা ছিল বাংলাদেশের। সেই উদ্দেশ্যে সেপ্টেম্বরে ২৭ ক্রিকেটার নিয়ে শুরু হয়েছিল ক্যাম্প। ক্যাম্পে যোগ দিতে একে একে বাংলাদেশে আসেন বিদেশী কোচিং স্টাফরা। জৈব সুরক্ষা বলয়ে থেকে প্রত্যেকে অনুশীলন, ম্যাচ অনুশীলন ও চলমান বিসিবি প্রেসিডেন্টস কাপে জড়িত ছিলেন।
প্রেসিডেন্টস কাপে ফাইনালে ওঠা মাহমুদউল্লাহ একাদশের প্রধান কোচ ছিলেন ওটিস গিবসন। ফাইনালে উঠতে ব্যর্থ তামিম ইকবালের দলের প্রধান কোচের দায়িত্ব পালন করছিলেন রায়ান কুক। ডমিঙ্গো ছিলেন পর্যবেক্ষকের ভূমিকায়। বিসিবি প্রেসিডেন্টস কাপের ফাইনাল হবে আজ। শুক্রবারই এ ফাইনাল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। আর শনিবার ছিল তাদের যাওয়ার সূচি। বৈরি আবহাওয়ার কারণে ফাইনাল দুইদিন পেছালেও তাদের ফ্লাইট সূচি পেছানো হয়নি। সামনে বাংলাদেশের আন্তর্জাতিক সূচি নেই। জাতীয় দলের ক্যাম্পও থাকবে বন্ধ। ক্রিকেটারদের পাশাপাশি কোচিং স্টাফরাও পেলেন ছুটি। তবে তাদের ছুটি একটু লম্বাই হচ্ছে। নভেম্বর পাঁচ দল নিয়ে শুরু হবে ঘরোয়া টি-টোয়েন্টি। এখানে ৭৫ ক্রিকেটার অংশগ্রহণ করবে। তবে সেই টি-টোয়েন্টি টুর্নামেন্টে এই তিন কোচের থাকার সম্ভাবনা ক্ষীণ। জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের আগে বাংলাদেশে আসবেন তারা।

অক্টোবর ২৫
০৬:১১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত