Daily Sunshine

কামিন্স-ভরুণের বোলিংয়ে কলকাতার সহজ জয়

Share

স্পোর্টস ডেস্ক: প্যাট কামিন্স ও ভরুণ চক্রবর্তীর দুর্দান্ত বোলিংয়ে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে সহজ জয় পেয়েছে কলকাতা নাইট রাইডার্স। আবুধাবীতে টসে হেরে আগে ব্যাটিং করে নীতিশ রানা এবং সুনীল নারিনের অসাধারণ ব্যাটিংয়ে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৯৪ রান তোলে এইউন মরগান বাহিনী। যদিও শুরুতে কিছুটা ব্যাটিং বিপর্যয়ে পড়েছিল কলকাতা। ৭ ওভারের মধ্যে ৪২ রানে হারিয়েছে ৩ উইকেট। তবে তাতে ভড়কে না গিয়ে পাল্টা আক্রমণ শুরু করেন রানা এবং নারিন।
এই দুই বাঁহাতি ব্যাটসম্যান ৯ ওভার ২ বলে ১১৫ রানের জুটি গড়েন। যা ভাঙে নারিন ৩২ বলে ৬ চার ও ৪ ছয়ে ৬৪ রান করে ফিরলে। ইনিংসের শেষ ওভারে আউট হওয়ার আগে রানা ৫৩ বলে ১৩ চার ও ১ ছয়ে পেয়েছেন ৮১ রান। অধিনায়ক মরগান ৯ বলে করেন ১৭ রান। বল হাতে দিল্লির পক্ষে ২টি করে উইকেট নেন নরতিয়ে, রাবাদা ও স্টয়নিস।
জবাবে কামিন্স ও ভরুণের বোলিংয়ে ৯ উইকেটে মাত্র ১৩৫ রান তুলতেই থামে দিল্লির ইনিংস। মূলত ভরুণের ২০ রানে ৫ উইকেটে ধ্বসে পড়ে দিল্লি ইনিংস। কামিন্সও ছিলেন ভয়ানক। ১৭ রানে নেন ৩ উইকেট। দিল্লির পক্ষে অধিনায়ক আইয়ার করেন সর্বোচ্চ ৪৭ রান। ৫৯ রানে ম্যাচ হারলেও ১৪ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে দিল্লি ক্যাপিটালস। আগের মতো চতুর্থ স্থানে রয়েছে কলকাতা। তবে নিজেদের ষষ্ঠ জয়ে তাদের পয়েন্ট দাঁড়িয়েছে ১২।

অক্টোবর ২৫
০৬:১১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত