Daily Sunshine

আর্থিক সংকটে বোর্ডের পাশে ইংলিশ ক্রিকেটাররা

Share

স্পোর্টস ডেস্ক: করোনাভাইরাস মহামারির কারণে অর্থনৈতিক ক্ষতির কবলে পড়েছে গোটা বিশ্ব। আর্থিক সংকট কাটিয়ে উঠতে অনেক প্রতিষ্ঠান ব্যাপক হারে তাদের কর্মী ছাঁটাই করেছে, বেতনও কমিয়েছে। এবার একই পথে হাঁটলো ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।
করোনার কারণে গত মৌসুমে ১০ কোটি পাউন্ড লোকসান পুষিয়ে নিতে ৬২ জনকে চাকরি থেকে বরখাস্ত করে বোরড্। সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে ২০ শতাংশ কর্মী ছাঁটাইয়ের পর এবার খেলোয়াড়দের বেতন কমানোর সিদ্ধান্ত নিয়েছে তারা এবং ক্রিকেটাররাও তাতে রাজি। ইংল্যান্ডের পুরুষ দলের কেন্দ্রীয় চুক্তিবদ্ধ ক্রিকেটাররা এই মৌসুমের পুরো সময় ১৫ শতাংশ বেতন কম নিতে সম্মতি দিয়েছেন। ইসিবি ও টিম ইংল্যান্ড প্লেয়ার পার্টনারশিপের (টিইপিপি) এ ব্যাপারে একমত হওয়ার পর এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
গত মাসে লাল বলের জন্য ১২ জনকে ও সাদা বলের জন্য সমান সংখ্যক খেলোয়াড়কে এক বছরের জন্য কেন্দ্রীয় চুক্তির তালিকায় অন্তর্ভুক্ত করে ইসিবি, যা ১ অক্টোবর থেকে কার্যকর হয়েছে। জোফরা আর্চার, জস বাটলার, জো রুট, বেন স্টোকস ও ক্রিস ওকস দুটি তালিকাতেই জায়গা করে নিয়েছেন।

অক্টোবর ২৪
০৬:১০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত