Daily Sunshine

তানোরে শিশু ধর্ষণের চেষ্টা, অভিযুক্ত গ্রেফতার

Share

স্টাফ রিপোর্টার, তানোর : রাজশাহীর তানোরে এবার পাউরুটি কিনে দেওয়ার লোভ দেখিয়ে এক শিশুকে (৫) ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর পুলিশ বুধবার দিবাগ রাতে আব্দুল মান্নান নামের (৩০) এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার তালন্দ ইউনিয়নের লালপুর গ্রামে। অভিযুক্ত মান্নান লাালপুর গ্রামের মৃত ওসমান মন্ডলের ছেলে। পুলিশ বৃহস্পতিবার সকালে গ্রেফতার মান্নানকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে। একইসঙ্গে ভিকটিম শিশুর শারীরিক পরীক্ষার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।
মামলার বাদি শিশুর মা বলেন, তার মেয়ে মঙ্গলবার দুপুরে বাড়ির বাহিরে খেলছিল। এসময় মান্নান দোকান থেকে পাউরুটি কিনে হাতে ধরিয়ে দিয়ে তার বাড়িতে নিয়ে যায়। তার বাড়িতে তার স্ত্রী ছিল না। বাড়ি ফাঁকা পেয়ে সে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটি জোরে কাদতে লাগলে মান্নান তার বাড়ি থেকে তাকে বের করে দেয়। মেয়ে বাড়িতে এসে সব ঘটনার মাকে খুলে বলে। তিনি বলেন, ঘটনার পর মান্নানকে বিষয়টি বলতে গেলে সে উল্টো হুমকি দেয়। পরে স্থানীয় মেম্বারকে বিষয়টি জানানো হয়। তার পরামর্শে বুধবার রাতে থানায় গিয়ে মামলা করেন।
তানোর থানা ওসি রাকিবুল হাসান জানান, শারীরিক পরীক্ষার জন্য ওই শিশুকে বৃহস্পতিবার সকালে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। রাতেই অভিযান চালিয়ে আসামী মান্নানকে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

অক্টোবর ২৩
০৬:১৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত