Daily Sunshine

রাজশাহী ও নাটোরে সড়ক দুর্ঘটনা মা-ছেলেসহ নিহত ৩

Share

স্টাফ রিপোর্টার : নাটোরে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মা হেনা বেগমের পর আহত ছেলে কাদিরাবাদ ক্যান্টনমেন্ট স্যাপার কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র হাবিবুর রহমান রুদ্র (১৭) মারা গেছে। বুধবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রুদ্র নাটোরের বাগাতিপাড়া উপজেলার সোনাপুর হিজলি পাবনা পাড়া গ্রামের রুহুল আমিনের ছেলে।
স্থানীয়রা জানায়, গত শুক্রবার দুপুরে রুদ্র তার মা ও ছোট ভাইকে নিয়ে মোটরসাইকেলে নাটোর শহর থেকে ছোট ভাই রিয়াদের চিকিৎসা শেষে বাগাতিপাড়ায় ফেরার পথে নাটোর-রাজশাহী মহাসড়কের পিটিআই মোড়ে একটি দ্রুতগামী বাস মোটর সাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মা হেনা বেগম মারা যান এবং পাঁচবছর বয়সী রিয়াদ মোটরসাইকেল থেকে ছিটকে গিয়েও অলৌকিকভাবে অক্ষত রয়ে যায়। ওইদিন গুরুত্বর আহত অবস্থায় চালক রুদ্রকে প্রথমে নাটোর আধুনিক সদর হাসপাতালে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সে মারা যায়।
কাদিরাবাদ ক্যান্টনমেন্ট স্যাপার কলেজের অধ্যক্ষ তৌহিদুল হক ও বাগাতিপাড়ার দয়ারামপুর ইউপি চেয়ারম্যান মাহাবুর ইসলাম মিঠু মেধাবী শিক্ষার্থী হাবিবুর রহমান রুদ্রের মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
এদিকে, রাজশাহীতে বিআরটিসি বাসের চাপায় এক ডাব বিক্রেতা নিহত হয়েছেন। বুধবার সকালে রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুর রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে গেছে।
নিহত ব্যক্তির নাম আনারুল ইসলাম (৩৫)। তার বাড়ি রাজশাহীর চারঘাট উপজেলার নিমপাড়া গ্রামে। বাবার নাম মখসেদ আলী। সকালে তিনি রাজশাহী-ঢাকা মহাসড়ক হয়ে বাইসাইকেলে করে ডাব নিয়ে যাচ্ছিলেন।
আরএমপির বেলপুকুর থানার ওসি আলমগীর হোসেন বলেন, সকালে একটি বিআরটিসি বাস নিয়ন্ত্রণ হারায়। এ সময় বাসটি বাইসাইকেল আরোহী আনারুলকে চাপা দিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ডাব বিক্রেতা আনারুল ইসলামের মৃত্যু হয়।
ওসি জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে। আর বাসের চালককে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় মামলাও দায়ের করা হয়েছে।

অক্টোবর ২২
০৭:২২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত