Daily Sunshine

তানোরে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন ফারুক চৌধুরী

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর তানোর উপজেলার যোগাযোগ ব্যবস্থা ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প কাজের উদ্বোধন করেন রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের এমপি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।
এরই ধারাবাহিকতায় তানোর উপজেলায় বহু প্রতিক্ষিত জনগণের স্বপ্ন তানোর-আমনুরা ভায়া মুন্ডুমালা সড়ক উন্নয়নের কাজের ভিত্তি প্রস্তরের উদ্বোধন করেন রাজশাহী-১ আসনের এমপি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। আরসিআইপি প্রকল্পের আওতায় এই কাজ বাস্তবায়িত হচ্ছে।
বুধবার অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এই সড়ক উন্নয়ন প্রকল্পটির উদ্বোধন করেন। এসময় প্রকল্পসংশ্লিষ্ট সরকারি কর্মকর্তা এবং স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এদিকে মুন্ডুমালা পৌরসভায় মুন্ডুমালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে শহীদ মিনার নির্মাণ ও বিদ্যালয়ের ভবন সম্প্রসারন করেজ উদ্বোধন করেন রাজশাহী-১ আসনের এমপি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। জিপিএস প্রকল্পের আওতায় এই উন্নয়ন কাজগুলো বাস্তবায়িত হচ্ছে। বুধবার বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে বিদ্যালয়টির শিক্ষকসহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এদিকে তানোর পৌরসভার ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-১ আসনের এমপি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। বুধবার তানোর উপজেলায় তানোর পাইলট উচ্চ বিদ্যালয় মাছে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন আব্দুল আহাদ। উপস্থিত ছিলেন তানোর উপজেলার উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়নাসহ সহ দলের স্থানীয় নেতা-কর্মীবৃন্দ।

অক্টোবর ২২
০৭:২১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত