Daily Sunshine

মান্দায় প্রহসনের নির্বাচন বাতিল দাবীতে নওগাঁয় বিএনপির বিক্ষোভ

Share

নওগাঁ প্রতিনিধি: গত ২০ অক্টোবর মান্দা উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে ভোট কারচুপি ও প্রহসনের নির্বাচন বাতিলের দাবীতে নওগাঁয় বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপির নেতৃৃবৃন্দরা। বুধবার বেলা ১২টায় কেড়ির মোড় বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে জেলা বিএনপির আহবায়ক মাষ্টার হাফিজুর রহমানের সভাপতিত্বে যুগ্ম-আহবায়ক নাসির উদ্দিন আহমেদ ও অ্যাড. রফিকুল আলম, সাবেক সভাপতি ও পৌর মেয়র নাজমুল হক সনি ও সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, সাবেক আহবায়ক আবু বক্কর সিদ্দিক নান্নু, সাবেক যুগ্ম-আহবায়ক শহিদুল ইসলাম টুকু ও আমিনুল হক বেলাল, সাবেক সাংগঠনিক সম্পাদক মামুনুর রহমান রিপন ও শফিউল আজম ওরফে ভিপি রানা, শহর বিএনপির আহবায়ক শুকুর, মান্দা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ডা. ইকরামুল বারী টিপ, জেলা যুবদলের সভাপতিসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, ২০ অক্টোবর মান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে বিএনপির কোন নেতাকর্মীকে ভোটকেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হয় নাই। পুলিং এজেন্টদের মারপিট করে কেন্দ্র থেকে বের করা দেওয়া হয়েছে। এছাড়াও ভোটের দুদিন আগে থেকে নেতাকর্মীদের ভয়ভীতি দেখিয়ে বাড়ি ছাড়া করা হয়েছে। এ নির্বাচন ছিল প্রহসনের নির্বাচন। তাই পুনরায় নির্বাচনের দাবী জানান বক্তারা।

অক্টোবর ২২
০৭:১৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

ইউএনডিপিতে চাকরির সুযোগ

ইউএনডিপিতে চাকরির সুযোগ

সানশাইন ডেস্ক: ইউনাইটেড ন্যাশনস ডেভেলপমেন্ট প্রোগ্রাম (ইউএনডিপি) বাংলাদেশে বিভিন্ন প্রোগ্রামে কর্মকর্তা নিয়োগ দেবে। এসব পদে আবেদনের বিস্তারিত পাওয়া যাবে https://www.bd.undp.org/content/bangladesh/en/home/jobs.html লিংকে। পদগুলো হলো- ১. ন্যাশনাল কনসালট্যান্ট-ন্যাশনাল জিআইএস এক্সপার্ট ২. বিজনেস অ্যান্ড হিউম্যান রাইটস স্পেশালিস্ট ৩. কমিউনিকেশনস অ্যান্ড অ্যাডভোকেসি অফিসার ৪. প্রোগ্রাম সাপোর্ট ইন্টার্ন, ইউএনডিপি কান্ট্রি অফিস ৫. ইনক্লুসিভ ডিজিটাল ইকোনমি কনসালট্যান্ট

বিস্তারিত