Daily Sunshine

দলের সিদ্ধান্তে সবাইকে কাজ করতে হবে : ফারুক চৌধুরী

Share

স্টাফ রিপোর্টার, তানোর: তানোরে পৌরসভা নির্বাচনকে সামনে রেখে তানোর পৌর সভার ৪, ৫ ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী। সাংসদ বলেন, তানোর-গোদাগাড়ীর মাটি এখন আওয়ামী লীগের ঘাটি।
আমাদের দলের গুটি কয়েক নেতারা আছেন তারা দলের মধ্যে ভাঙ্গন সৃষ্ঠি করতে চায়। সেটা হতে আমরা দেবো না। কেউ কেউ ঘুমিয়ে ঘুমিয়ে এমপি হবার স্বপ্ন দেখছেন। দলের জন্য কোন কোন কাজ করে না আপনি শুধু ঘুম পাড়েন আর স্বপ্ন দেখেন এমপি হবার। দলের মধ্যে কেউ ভাঙ্গন সৃষ্টি করতে চাইলে তাকে প্রতিহত করা হবে। দলের সিদ্ধান্ত মোতাবেক আগামী পৌর সভা নির্বাচনে যে প্রার্থী হবে সেই প্রার্থীর পক্ষে সবাইকে কাজ করতে হবে।
বুধবার দুপুরে তানোর পাইলট উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত বর্ধিত সভায় তানোর পৌর সভার ৫নং ওয়ার্ড আ.লীগ সভাপতি আলাউদ্দিনের সভাপতিত্বে ও তানোর পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকারের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, তানোর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, তানোর উপজেলা নারী ভাইষ চেয়ারম্যান সোনিয়া সরদার, তানোর পৌর সভায় আওয়ামী লীগ দলীয় সম্ভাব্য মেয়র প্রার্থী আবুল বাশার সুজন, রাজশাহী জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি শরিফ খান, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি খাদেমুন্নবী বাবু চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাম কমল শাহা, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সজেমান হক, প্রচার সম্পাদক আহসানুল হক স্বপন, আওয়ামী লীগ দপ্তর সম্পাদক জিলুর রহমান, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন, তানোর পৌর যুবলীগ সভাপতি রাজিব সরকার হিরো, পৌর যুবলীগ সাধারণ সম্পাদক ওহাব সরদার। এ সময় আওয়ামী লীগ যুবলীগ, মহিলালীগ ছাত্রলীগ, কৃষকলীগসহ অঙ্গসংগঠনের নেতা-কর্মি ও সমর্থকরা উপস্থিত ছিলেন।
এর আগে সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী থানা মোড়ে তানোর-আমনুরা রাস্তার ১৬ কোটি টাকা ব্যায়ে সংস্কার কাজের ফলক উন্মোচন করেন। বিকেলে সাংসদ মুন্ডুমালায় তিনমাথার মোড়ে একই রাস্তা সংস্কারের জন্য আরো একটি ফলক উন্মোচন ও মুন্ডুমালা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন করেন। এসময় দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

অক্টোবর ২২
০৭:১৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

ইউএনডিপিতে চাকরির সুযোগ

ইউএনডিপিতে চাকরির সুযোগ

সানশাইন ডেস্ক: ইউনাইটেড ন্যাশনস ডেভেলপমেন্ট প্রোগ্রাম (ইউএনডিপি) বাংলাদেশে বিভিন্ন প্রোগ্রামে কর্মকর্তা নিয়োগ দেবে। এসব পদে আবেদনের বিস্তারিত পাওয়া যাবে https://www.bd.undp.org/content/bangladesh/en/home/jobs.html লিংকে। পদগুলো হলো- ১. ন্যাশনাল কনসালট্যান্ট-ন্যাশনাল জিআইএস এক্সপার্ট ২. বিজনেস অ্যান্ড হিউম্যান রাইটস স্পেশালিস্ট ৩. কমিউনিকেশনস অ্যান্ড অ্যাডভোকেসি অফিসার ৪. প্রোগ্রাম সাপোর্ট ইন্টার্ন, ইউএনডিপি কান্ট্রি অফিস ৫. ইনক্লুসিভ ডিজিটাল ইকোনমি কনসালট্যান্ট

বিস্তারিত