Daily Sunshine

গৃহবধূর মাথার চুল কেটে নির্যাতন, আটক ৩

Share

আক্কেলপুর প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে যৌতুকের দাবিতে হাত, পা বেঁধে গৃহবধূর মাথার চুল কেটে শয়ন ঘরে আটকে রেখে নির্যাতনের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ পাষন্ড স্বামী, ভাসুর ও শ্বশুরকে আটক করেছে।
পুলিশ সূত্রে জানা গেছে, গত ২০১৫ সালে বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলার পৌওতাঁ সজ্জনকুড়ি গ্রামের মাহতাব হোসেনের মেয়ের সাথে উপজেলার তিলকপুর ইউনিয়নের করমজি গ্রামের আবুল কালাম আজাদের ছেলে রুহুল আমিনের সাথে বিয়ে বন্ধনে আবদ্ধ হন। বিয়ের কিছু দিন পড় থেকেই গৃহবধূর শাশুড়ি, শ্বশুর, ভাসুর ও স্বামী মিলিয়ে পিতার বাড়ি থেকে যৌতুক আনার জন্য চাপ সৃষ্টি করেন। স্বামী সংসার ঠিকে রাখার জন্য গরীব পিতার বাড়ি থেকে দফায় দফায় টাকা এনে শাশুড়ি ও শ্বশুরের হাতে তুলে দিয়েছেন।
এ মাসের ১০ অক্টোবর শনিবার আবারও পিতার বাড়ি থেকে যৌতুকের টাকা আনতে চাপ সৃষ্টি করলে গৃহবধূ পিতার বাড়ি থেকে যৌতুকের টাকার জন্য যেতে আপত্তি করেন। আর এতেই ক্ষিপ্ত হয়ে শাশুড়ি নাজমা (৫২), শশুড় আবুল কালাম আজাদ ওরফে বুলু (৬০) ও ভাসুর শাহিন (৩৫) ও স্বামী রুহুল আমিন (৩০) সকলে মিলে গৃহবধূর হাত পা বেঁধে মাথার চুল কেটে একটি ঘরে আবদ্ধ করে রাখে বিভিন্ন ভাবে নির্যাতন চালায়।
পরবর্তীতে গ্রামবাসীর থেকে খবর পেয়ে গত ১৮ অক্টোবর নির্যাতনের শিকার গৃহবধূর পিতা মাতাসহ কয়েকজন স্বজন জামাইয়ের বাড়িতে গিয়ে দেখে তার মেয়ের মাথার চুল কাটা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ। এ ঘটনার বিষয়টি তাদের জামাইয়ের কাছে জানতে চাইলে তাদেরকেও মারপিট করে ওই পরিবারে লোকজন। ওইদিন গ্রামবাসীর সহায়তার নির্যাতিতাকে উদ্ধার করে দুপচাঁচিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। নির্যাতিতা গৃহবধূ কিছুটা সুস্থ হলে তার মা বাদী হয়ে ১৯ অক্টোবর আক্কেলপুর থানায় মামলা করেন।
অফিসার ইনচার্জ (ওসি) আবুল লতিফ খাঁন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে থানায় মামলা হয়েছে। অভিযুক্ত স্বামী, শ্বশুর ও ভাসুরকে আটক করা হয়েছে।

অক্টোবর ২২
০৭:১৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত