Daily Sunshine

মিথ্যা মামলা করায় বাদীর বিরুদ্ধে মামলার নির্দেশ

Share

স্টাফ রিপোর্টার : জাল দলিল ব্যবহার করে রাজশাহীর মোহনপুর সিনিয়র সহকারী জজ আদালতে মামলা দায়ের করেন সিরাজুল ইসলাম। আদালতের বিচারক আদেশ লেখার সময় জাল দলিলগুলো সনাক্ত করেন।
জাল দলিল উপস্থাপন করায় আদালত স্বপ্রনোদিত হয়ে সিরাজুল ইসলামের বিরুদ্ধে ফৌজদারী মামলা দায়েরের নির্দেশ দিয়েছেন।
এছাড়া মিথ্যা ও বিরক্তিকর মামলা দায়ের করায় ২০ হাজার টাকা ক্ষতিপূরণের আদেশও দিয়েছেন আদালত। মঙ্গলবার দুপুরে রাজশাহীর মোহনপুর সিনিয়র সহকারী জজ আদালতের বিচারক এম এ সাঈদ শুভ এ আদেশ দেন। আদালতের সেরেস্তাদার সাইদুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।
মোহনপুর সিনিয়র সহকারী জজ আদালতের আদালতের সেরেস্তাদার সাইদুর রহমান বলেন, আদালতে দায়ের করা এক মামলায় বাদী সিরাজুল ইসলাম ৩টি জাল দলিল উপস্থাপন করেন। বিচারক আদেশ লেখার সময় অত্যন্ত বিচক্ষণতার সঙ্গে এই জাল দলিলগুলোকে সনাক্ত করেন। জাল দলিল উপস্থাপন করায় আদালত স্বপ্রণোদিত হয়ে এখতিয়ার সম্পন্ন ফৌজদারি আদালতে বাদীর বিরুদ্ধে মামলা দায়ের করার নির্দেশ দেন।
তিনি আরও বলেন, আদালতের নির্দেশে রাজশাহীর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আমলী আদালতে (রাজপাড়া) বাদী সিরাজুল ইসলামের বিরুদ্ধে দুপুরেই একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও বাদীকে ২০ হাজার টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দিয়েছেন। আদালত ক্ষতিপূরণের অর্থ মামলার বিবাদীকে দেওয়ার নির্দেশ দিয়েছেন।

অক্টোবর ২১
০৬:৪৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত