Daily Sunshine

পুঠিয়ায় দুই পায়ের রগ কেটে কৃষককে হত্যা

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর পুঠিয়ায় ওহির বক্স (৪০) নামের এক কৃষকের দুই পায়ের রগ কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার ভালুকগাছি ইউনিয়নের নয়াপাড়া বাজার সংলগ্ন একটি ধান ক্ষেতের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। তার দুই পায়ের রগ কাটা রয়েছে। এতে ধারনা করা হচ্ছে দুর্বৃত্তরা পায়ের কেটে তাকে হত্যা করে সেখানে ফেলে রেখে গেছে। নিহত ওহির বক্স নয়াপাড়া গ্রামের আহাদ আলীর ছেলে। তিনি একজন কৃষক ছিলেন।
বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া থানার ওসি রেজাউল ইসলাম জানান, ওহির বক্স গত সোমবার দুপুরে বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফেরেননি। পরের দিন সকালে বাড়ি থেকে ২০০ গজ দুরে একটি ধান ক্ষেতের পাশে তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করেছে।
ওসি আরো জানান, লাশের দুই পায়ের রগ কাটা রয়েছে । এছাড়াও জিভে কামড় দেয়া অবস্থায় রয়েছে। এতে ধারনা করা হচ্ছে কেউ তার পায়ের রগ কেটে তাকে হত্যা করেছে। ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

অক্টোবর ২১
০৬:৪৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত