Daily Sunshine

মান্দায় উপ-নির্বাচনে আ’লীগ প্রার্থীর জয়

Share

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দা উপজেলা পরিষদের উপ-নির্বাচনে ৮০ হাজার ১৩৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী আলহাজ্ব মোল্লা এমদাদুল হক। তিনি নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন।
তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী মকলেছুর রহমান মকে পেয়েছেন ১৪ হাজার ১২৫ ভোট। উপজেলার ১০৮টি ভোটকেন্দ্রের ফলাফলে ৬৬ হাজার ১১ ভোটের ব্যবধানে জয়লাভ করেন তিনি।
সংশ্লিষ্ট সুত্র জানায়, উপজেলার ১৪টি ইউনিয়নের ১০৮টি ভোটকেন্দ্রে মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকেলে ৫টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে। দু-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া উপজেলার আর কোখাও বড় ধরণের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। তবে ভোটারের উপস্থিতি ছিল তুলনামুলক কম।
উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, উপজেলায় মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৯৭৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৪৮ হাজার ৬৯৮ জন ও নারী ভোটার ১ লাখ ৫২ হাজার ১৭৮ জন।
নওগাঁর মান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার জসিম উদ্দিন মৃত্যুর পর পদটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোল্লা এমদাদুল হক ও ধানের শীষ প্রতীক নিয়ে উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মকলেছুর রহমান মকে প্রতিদ্বন্দ্বিতা করেন।

অক্টোবর ২১
০৬:৪৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত