Daily Sunshine

মান্দা উপজেলা পরিষদের নির্বাচনে বিএনপি প্রার্থীর ভোট বর্জন

Share

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় কর্মিদের মারপিট, কেন্দ্র থেকে এজেন্ট বের করে দেওয়া, ভোটারদের হুমকি-ধামকি ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ এনে ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন বিএনপি প্রার্থী মকলেছুর রহমান মকে। মঙ্গলবার দুপুরে উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি।
এ সময় উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক মোজাম্মেল হক মুকুল, আহবায়ক কমিটির সদস্য ডা. ইকরামুল বারী টিপু ও মনোজিৎ কুমার সরকার, বিএনপিনেতা আব্দুল মতিন, যুবদলনেতা মিজানুর রহমান নান্টুসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।
বিএনপি প্রার্থী মকলেছুর রহমান মকে অভিযোগ করে বলেন, কয়েকদিন আগে থেকেই আওয়ামী লীগের নেতা-কর্মিরা বিএনপি নেতাকর্মিদের হুমকি-ধামকি ও ভয়ভীতি প্রদর্শন করে আসছিল। এরই ধারাবাহিকতায় ভোটকেন্দ্রে হামলা, পোলিং এজেন্টদের মারপিটসহ কেন্দ্র থেকে বের করে দেয় ক্ষমতাসীন দলের নেতাকর্মিরা।
সংবাদ সম্মেলনে জাল ভোট প্রদানসহ প্রশাসনের অসহযোগিতার অভিযোগ এনে ভোট বয়কটের ঘোষণা দেন বিএনপি প্রার্থী। এ সময় প্রহসনের নির্বাচন বাতিলসহ লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করে পুনঃনির্বাচনের দাবি জানান তিনি।
গত ৬ জুলাই মান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার জসিম উদ্দিনের মৃত্যুতে এ পদটি শূন্য হওয়ায় মঙ্গলবার উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়।
এ পদে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোল্লা এমদাদুল হক নৌকা প্রতীক ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মকলেছুর রহমান মকে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নেন।

অক্টোবর ২১
০৬:৪৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত