Daily Sunshine

দুর্গাপুর সমবায় অফিস হঠাৎ বন্ধ, বিপাকে সেবা গ্রহীতারা

Share

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুর উপজেলা সমবায় অফিস হঠাৎ বন্ধ হওয়ায় বিপাকে পড়েছেন সেবা গ্রহীতারা। মঙ্গলবার সকাল থেকে উপজেলার বিভিন্ন এলাকার লোকজন উপজেলা সমবায় অফিসে সেবা নিতে এসে দিনভর বসে থেকে বাড়ি ফিরে গেছেন। সরকারি ছুটি না থাকা সত্বেও কেন অফিস বন্ধ এ নিয়ে উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাদের মধ্যে ধুম্রজালের সৃষ্টি হয়েছে।
ভুক্তভোগী লোকজনের অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত উপজেলা সমবায় অফিসে একাধিকবার যাওয়া হলেও প্রতিবারই অফিস তালাবন্ধ দেখা গেছে। তবে অফিস বন্ধের কোন কারণ জানা যায়নি।
ভুক্তভোগী নান্নু গাজী জানান, তিনি সকাল থেকে তিনবার উপজেলা সমবায় অফিসে সমিতির কাজে গেছেন। কিন্তু প্রতিবারই তিনি অফিস বন্ধ পেয়েছেন। ফলে সেবা না পেয়েই তিনি বাড়ি ফিরেছেন। উপজেলা কৃষক লীগের সভাপতি রোকনুজ্জামান রোকন বলেন, তিনি সকাল থেকে তিনবার সমবায় অফিসে গেছেন। কিন্তু অফিসের দরজায় তালা মারা দেখেছেন তিনি।
সমবায় অফিসের পাশেই উপজেলা যুব উন্নয়ন অফিস। যুব উন্নয়ন অফিসের একাধিক কর্মকর্তা কর্মচারী নাম প্রকাশ না করার শর্তে জানান, সকাল থেকেই সমবায় অফিস তালাবদ্ধ রয়েছে। মাঝে মাঝেই এভাবে তালাবদ্ধ থাকে অফিসটি।
জানা গেছে, দুর্গাপুর উপজেলা সমবায় অফিসে মাত্র ৪ জন স্টাফ রয়েছে। এরা হলেন, সমবায় অফিসার কাউসার আলী, সহকারী পরিদর্শক মনোয়ার হোসেন, সহকারী পরিদর্শক মামুন উর রশিদ ও অফিস সহায়ক কৌশিক। এরমধ্যে সহকারী পরিদর্শক মনোয়ার হোসেন অসুস্থ জনিত কারণে ছুটিতে রয়েছেন। তবে ছুটি না থাকা সত্বেও সমবায় অফিসার কাউসার আলী, সহকারী পরিদর্শক মামুন উর রশিদ ও অফিস সহায়ক কৌশিক অফিসে আসেননি।
সমবায় অফিসার কাউসার আলীর সাথে যোগাযোগ করার জন্য তার মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি। জেলা সমবায় কর্মকর্তা সাইদুর রহমান বলেন এ বিষয়ে খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।

অক্টোবর ২১
০৬:৪১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত