Daily Sunshine

আরএমপির ডিবির ওসি খাইরুল বরখাস্ত

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) বহুল আলোচিত পুলিশ পরিদর্শক খাইরুল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। সোমবার পুলিশ সদর দফতরের এক আদেশে বরখাস্ত করে তাকে সিলেট রেঞ্জে সংযুক্ত করার নির্দেশ দেয়া হয়েছে বলে জানিয়েছেন আরএমপির মুখপাত্র অতিরিক্ত উপকমিশনার গোলাম রুহুল কুদ্দুস।
সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, গত ১৩ সেপ্টেম্বর সন্ধ্যায় রাজশাহী মহানগরীর উপকণ্ঠ বায়া পালপাড়া এলাকায় নওহাটা পৌরসভার এক উপ-সহকারী প্রকৌশলীকে নারীসহ আটক করেন পুলিশ পরিদর্শক খাইরুল ইসলাম। এরপর ওই প্রকৌশলীর কাছে পাঁচ লাখ টাকা দাবি করেন তিনি।
দেনদরবারের এক পর্যায়ে ১ লাখ ৯৫ হাজার টাকা নগদ এবং তিন লাখ টাকা চেক গ্রহণের পর ওই প্রকৌশলীকে ছেড়ে দেন পুলিশ পরিদর্শক খাইরুল। বিষয়টি নিয়ে ওই সময়ে কয়েকটি গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। এরপর বিষয়টি নিয়ে তদন্ত করে আরএমপি।
আরএমপির উপপুলিশ কমিশনার পর্যায়ের এক কর্মকর্তা খাইরুলের বিরুদ্ধে অভিযোগের বিষয়ে তদন্ত করে সত্যতা পান। এরপর তদন্ত রিপোর্ট পুলিশ সদর দফতরে পাঠানো হলে সোমবার খাইরুল ইসলামকে সাময়িক বরখাস্তের নির্দেশ আসে।
পুলিশের একাধিক সূত্র জানায়, খাইরুল ইসলামের বিরুদ্ধে মাদকসেবন, মাদক ব্যসায়ীদের সাথে সখ্যতা, মামলার ভয় দেখিয়ে টাকা আদায় ও ফাঁসিয়ে দেয়ার ভয় দেখানো, শৃঙ্খলাবিরোধী কর্মকান্ডে লিপ্ত থাকাসহ নানা অভিযোগ রয়েছে। এর আগে ২০১৪ সালে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্ব পালনকালে দুই শিক্ষার্থীকে নির্মম নির্যাতনের অভিযোগে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছিল।

অক্টোবর ২০
০৭:২৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত