Daily Sunshine

মান্দা উপজেলা পরিষদ উপ-নির্বাচন আজ

Share

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দা উপজেলা পরিষদের উপনির্বাচন আজ মঙ্গলবার অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে কেন্দ্রগুলোতে ভোটগ্রহণের যাবতীয় সরঞ্জাম পাঠানো হয়েছে। মঙ্গলবার সকালে প্রত্যেকটি কেন্দ্রে ব্যালেট পেপার সরবরাহ করা হবে। ভোটগ্রহণ নির্বিগ্ন করতে চারস্তরের নিরাপত্তা বাহিনী কাজ করছে।
সহকারি রিটার্নিং ও উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রশিদ জানান, মান্দা উপজেলা পরিষদের উপনির্বাচনে যাবতীয় প্রস্তুতি শেষ করা হয়েছে। কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হয়েছে সরঞ্জাম। নির্বাচন কমিশনের নির্দেশনায় মঙ্গলবার সকালে প্রত্যেক কেন্দ্রের প্রিজাইডিং অফিসারদের নিকট ব্যালট পেপার সরবরাহ করা হবে। সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
তিনি আরও বলেন, উপজেলার ১৪ ইউনিয়নে মোট ভোট কেন্দ্রের সংখ্যা ১০৮টি। এর মধ্যে ৪০টি কেন্দ্রকে অধিক গুরুত্বপূর্ণ চিহ্নিত করা হয়েছে। এ নির্বাচনে ৩ লাখ ৯৭৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে পুরুষ ভোটার রয়েছেন ১ লাখ ৪৮ হাজার ৬৯৮ জন ও নারী ভোটার সংখ্যা ১ লাখ ৫২ হাজার ২৭৮ জন।
উপজেলা নির্বাহী অফিসার আব্দুল হালিম জানান, ভোটগ্রহণ নির্বিগ্ন করতে মাঠ পর্যায়ে বিজিবি, র‌্যাব, পুলিশসহ চারস্তরের নিরাপত্তা বাহিনী কাজ করছে। এছাড়া ৫জন ম্যাজিস্ট্রটসহ পুলিশের ৭টি মোবাইলটিম ভোটের মাঠ তদারকি করবে।
গত ৬ জুলাই নওগাঁর মান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার জসিম উদ্দিন কোভিট-১৯ এ আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। এরপর পদটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। এ পরিষদে আজ মঙ্গলবার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোল্লা এমদাদুল হক ও ধানের শীষ প্রতিক নিয়ে উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মকলেছুর রহমান মকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

অক্টোবর ২০
০৭:২২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত