Daily Sunshine

সড়কে ঝরলো পাঁচ প্রাণ

Share

স্টাফ রিপোটার : রাজশাহী, নাটোর ও চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই বোনসহ পাঁচজনের মৃত্যু হয়েছে। রবিবার রাজশাহীর চারঘাটে, নাটোরের সিংড়া ও চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ এলাকায় এ দুর্ঘটনাগুলো ঘটে।
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ এলাকায় ট্রাকের ধাক্কায় দুই বোন নিহত হয়েছেন। রোববার বেলা ১১ টার দিকে এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- রাজশাহীর গোদাগাড়ী উপজেলার চরবাসুদেরপুরের রজব আলীর স্ত্রী মাসরুফা খাতুন ও তার বোন খাদিজা খাতুন। শিবগঞ্জ থানার ওসি সামশুল আলম শাহ জানান, রজব আলী তার স্ত্রী, শ্যালিকা ও ছোট সন্তানকে নিয়ে সোনামসজিদ এলাকায় বেড়াতে যাচ্ছিলেন। ছোট সোনামসজিদ এলাকায় পৌঁছালে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান মাসরুফা খাতুন। পরে হাসপাতালে নেয়ার পথে মারা যান খাদিজা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাসরুফার মরদেহ উদ্ধার করেছে। ওসি আরো জানান, দুর্ঘটনার পর ঘাতক ট্রাকটি পালিয়ে যায়। তবে ট্রাক ও চালককে আটকের চেষ্টা চালানো হচ্ছে।
রাজশাহীর চারঘাট উপজেলায় মিনি ট্রাক্টরের ধাক্কায় মারুফুল ইসলাম মারুফ (৩২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রবিবার সকালে উপজেলার মোক্তারপুর ট্রাফিক মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মারুফুল ইসলাম মারুফ রাজশাহীর ললিতাহার খড়খড়ি এলাকার শাহীন আলমের ছেলে।
চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমিত কুমার কুন্ডু জানান, মিনি ট্রাক্টরের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় মোটরসাইকেল আরোহী মারুফ। খবর পেয়ে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে এ ঘটনায় কোন অভিযোগ না থাকায় আইনগত প্রক্রিয়া শেষে ময়নাতদন্ত ছাড়াই তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
সিংড়ায় ট্রাকের ধাক্কায় ২মোটর সাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার বিকেল ৩টায় উপজেলার বামিহাল কোয়াখাস এলাকায় এই দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার বিকেলে একটি নতুন ডিসকভার মোটর সাইকেল যোগে ৩জন আরোহী বামিহালের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে কোয়াখাস এলাকায় একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই ২জন আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়। অপর একজনকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এলাকাবাসী।
নিহতরা হলেন সিংড়া উপজেলার পিপুসন গ্রামের দুদু মিয়ার ছেলে সবুজ আলী ও ফরিদপুরের ডাকপুড়া গ্রামের গিয়াস উদ্দিন।
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নূর-ই-আলম সিদ্দিকী জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পর্যন্ত ২জন মোটর সাইকেল আরোহীর মৃত্যু নিশ্চিত ও একজন আহতের খবর পাওয়া গেছে।

অক্টোবর ১৯
০৬:৩৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত