Daily Sunshine

রাজশাহীতে চুরির ২৪ ঘন্টার মধ্যে বাইক উদ্ধার করলো পুলিশ

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে মোটরসাইকেল চুরির ২৪ ঘন্টার মধ্যে তা উদ্ধার করেছে বোয়ালিয়া থানা পুলিশ। এঘটনায় এসআই মো: আ: মতিনের নেতৃত্বে রবিবার বিকেল পৌনে ৬টার দিকে গোদাগাড়ী থানা এলাকা থেকে দুইজনকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন নওগাঁর মান্দা থানাধীন চৌবাড়িয়া হোসেনপুর এলাকার আফজাল হোসেনের ছেলে মুরাদ হোসেন (২৪) ও একই এলাকার মিজানুর রহমানের ছেলে রাজু আহম্মেদ (১৭)।
আরএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, শনিবার সন্ধ্যা রাত্রি আনুমানিক সাড়ে ৮টার দিকে নগরীর পশ্চিমবুধপাড়া এলাকার সাজ্জাদ হোসেন (৩৮) ভদ্রা মোড়ে অবস্থিত অতিথি হেটেলের সামনে তার ব্যবহৃত পালসার ১৫০ সিসি মোটরসাইকেল রেখে খেতে বসেন। এর কিছুক্ষণ পর হোটেল থেকে বের হয়ে তিনি দেখেন মোটরসাইকেলটি সেখানে নেই। পরে হোটেলের সিসি টিভি ফুটেজে দেখা যায় দুইজন কিশোর ওই মোটরসাইকেলটি ঠেলে নিয়ে চলে গেছে। এবিষয়ে নগরীর বোয়ালিয়া থানায় বাদী হয়ে মামলা করেন সাজ্জাদ হোসেন।
মামলার তদন্তভার এসে পড়ে এসআই মো: আ: মতিনের ওপর। এরপর গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রবিবার বিকেলে গোদাগাড়ী থানাধীন ছয়ঘাটি এলাকার একটি মুদির দোকানের সামনে থেকে মোটরসাইকেলসহ ওই দুই মোটরসাইকেল চোরকে আটক করা হয়।

অক্টোবর ১৯
০৬:৩৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত