Daily Sunshine

হরতাল ডেকে মাঠে নেই বিএনপি

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁ-৬ আসনের উপ-নির্বাচনে বিভিন্ন অনিয়ম ও অভিযোগের ভিত্তিতে বিএনপি ভোট বর্জনের সিদ্ধান্ত নেয়। সে মোতাবেক রবিবার জেলার আত্রাই ও রাণীনগর উপজেলায় অর্ধদিবস হরতালের ডাক দেয়। কিন্তু হরতালের ডাক দিয়ে মাঠে নেই বিএনপি। দুই উপজেলার কোথাও অর্ধদিবস হরতালের তেমন কোনো প্রভাব দেখা যায়নি। মানুষের স্বাভাবিক জীবনযাত্রায় হরতালের কোনো প্রভাব পড়েনি। সকাল থেকে দুই উপজেলার দোকানপাট, হাটবাজার ও শপিংমল অন্যদিনের মতোই খোলা ছিল। উপজেলার কোথাও বিএনপির কোনো মিছিল, মিটিং কিংবা হরতালের সমর্থনে পিকেটিং করতে দেখা যায়নি। সব ধরনের যানবাহন চলাচল ছিল স্বাভাবিক। গত শনিবার এ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আনোয়ার হোসেন হেলাল নৌকা প্রতীকে ১ লাখ ৫ হাজার ৫০২ ভোট পেয়ে বিজয়ী হন।
অপরদিকে বিএনপির প্রার্থী শেখ রেজাউল ইসলাম ধানের শীষ প্রতীকে ৪ হাজার ৬৫০টি ভোট পান। জেলা বিএনপি এই উপনির্বাচন বয়কট করে শনিবার রাতে নওগাঁয় বিক্ষোভ সমাবেশ শেষে রোববার জেলার আত্রাই ও রানীনগর উপজেলায় অর্ধদিবস হরতালের ডাক দেয়।
নওগাঁর পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া বলেন, হরতালকে সামনে রেখে দুই উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে ও স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছিল। কোথাও অপ্রীতিকর কিছু ঘটেনি।

অক্টোবর ১৯
০৬:৩১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত