Daily Sunshine

ভবানীগঞ্জে কর্মীসমাবেশ করে আ’লীগের মেয়র প্রার্থী ঘোষণা

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: ভবানীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বাগমারা তথা রাজশাহীর এক সময়ের ত্যাগি ও নিবেদিত প্রান জনদরদী নেতা প্রয়াত শাহ মোহাম্মাদ জাফরুল্লাহর উত্তরসূরী তার ভাতিজা মামুনুর রশিদ মামুন রবিবার বিকেলে ভবানীগঞ্জ পৌরসভার উত্তরএকডালা মাঠে কর্মী সমাবেশ করে আসন্ন ভবানীগঞ্জ পৌর নির্বাচনে নিজেকে মেয়র প্রার্থী ঘোষনা করে উপস্থিত নেতা কর্মী ও জনতার কাছে দোয়া প্রার্থনা করেছেন। এ সময় উত্তরএকডালা মাঠে প্রায় পাঁচশতাধিক নেতা কর্মী ও জনতার সমাবেশ হয়।
এ সময় উপস্থিত জনতার উদ্দেশ্যে মানুনুর রশিদ মামুন বলেন, আমি রাজনৈতিক পরিবারের সন্তান। আমার চাচা মরহুম শাহ মোহাম্মাদ জাফরুল্লাহ সারা জীবন মানুষের অধিকার আধায়ের জন্য রাজপথে আন্দোলন সংগ্রাম করেছেন। বাগমারাকে তিনি আলোকিত করেছেন।
বাগমারা, তাহেরপুর, পুঠিয়া ও মোহনপুরের অনেক শিক্ষা প্রতিষ্ঠান গড়েছেন জাফরুল্লাহ। শুধু ত্যাগের রাজনীতিই করে গেছেন তিনি। তাই আমি আজ চাচার আদর্শ ও নীতি অনুসরন করে আপনাদের পাশে থাকতে চাই। সেই প্রত্যাশা নিয়েই আসন্ন ভবানীগঞ্জ পৌর নির্বাচনে মেয়র প্রার্থী হওয়ার আশাবাদ ব্যক্ত করে আপনাদের দোয়া ও সমর্থন কামনা করছি।

অক্টোবর ১৯
০৬:২৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত