Daily Sunshine

আক্কেলপুরে কলাপাতা কাটাকে কেন্দ্র দুই কিশোরকে নির্যাতন

Share

আক্কেলপুর প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে কলা গাছের পাতা কাটার অপরাধে ছাইম (১২) ও জিয়ান (১৩) নামের দুই কিশোরকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় একজনকে আটক করেছে থানা পুলিশ। ঘটনাটি উপজেলার সোনামুখী ইউপির হলহলিয়া গ্রামে ঘটেছে।
থানার অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার সোনামুখী ইউপির জাফরপুর উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেনিতে পডুয়া হলহলিয়া গ্রামের আবু রেজার পুত্র সাইম (১২) ও সপ্তম শ্রেনিতে পড়ুয়া আবুল কালামের পুত্র জিয়ান (১৩) গত শনিবার বিকালে রেলব্রিজের পূর্ব পার্শ্বের রাস্তায় কলা গাছের পাতা কাটে। এ অপরাধে পাশর্^বর্তী উত্তর গণিপুর গ্রামের মৃত সেকেন্দার আলীর পুত্র নজরুল ইসলাম কিশোর দুটিকে একা পেয়ে পটল ক্ষেতের বাঁশের খুটি দিয়ে নির্মমভাবে প্রহার করে। এসময় তাদের আর্তচিতকারে স্থানীয়রা এগিয়ে এসে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।
সোনামুখী ইউপি চেয়ারম্যান ডি.এম রাহেল ইমাম বলেন, বিষয়টি ইতিমধ্যে জেনেছি। এটি নিয়ে উভয় পক্ষকে ডেকে মিমাংশা করা হবে।
এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুই কিশোরকে নির্যাতনের ঘটনায় লিখিত অভিযোগ পাওয়া গেছে। অভিযোগের পেক্ষিতে অভিযুক্ত নজরুল ইসলামকে আটক করা হয়েছে।

অক্টোবর ১৯
০৬:২৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

স্টাফ রিপোর্টার: দুরারোগ্য মিনিংগোসেল রোগ নিয়ে পৃথিবীতে আসা শিশু আয়াতী খাতুন ইমলা। বয়স মাত্র ১০ মাস। ছোট্ট এই শিশুটির এখন পরিবারের সবার কোলে আদরে আদরে বেড়ে ওঠার সময়। কিন্তু দুরারোগ্য রোগ নিয়ে শিশুটির যন্ত্রণার সময় কাটে বিছানায়। তার কান্নার শব্দে কষ্ট পায় পুরো পরিবার। কিন্তু ব্যবস্থা হচ্ছে না তার চিকিৎসার।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রাথমিকে শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : দেশের সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোতে সহকারী শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। এ বিজ্ঞপ্তির মাধ্যমে প্রায় ৩৫ হাজার শিক্ষক নিয়োগ করা হবে বলে জানিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। সোমবার (১৯ অক্টোবর) প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি থেকে জানা যায়, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রাজস্বখাতভুক্ত ‘সহকারী শিক্ষক’

বিস্তারিত