Daily Sunshine

প্রথম বাংলাদেশি হিসেবে স্প্যানিশ ক্লাবে তাহসিন

Share

স্পোর্টস ডেস্ক: স্প্যানিশ ফুটবল দল মালাগা সিটি এফসির অ্যাকাডেমিতে এক বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তাহসিন প্রিয়। বাংলাদেশর প্রথম কোনও ফুটবলার হিসেবে স্পেনের ক্লাবের সঙ্গে সম্পৃক্ত হলেন তিনি। মালাগা সিটি এফসির সঙ্গে ১ বছরের চুক্তিবদ্ধ হলেন ১৯ বছর বয়সী এই ফুটবলার। ঢাকায় বেড়ে ওঠা তাহসিন স্কলাস্টিকা স্কুলের শিক্ষার্থী ছিলেন। মালাগার লজিস্টিকস অপারেশন ম্যানেজার ইভান পাররা অরটিজি বিষয়টি ইন্সটগ্রামে নিশ্চিত করেছেন।
পোস্টে তিনি বলেন, মালাগা সিটি এফসি ২০২০-২১ মৌসুমের জন্য বাংলাদেশের তাহসিন প্রিয়র সঙ্গে চুক্তি করতে পেরে উচ্ছ্বসিত। স্বাগতম তাহসিন। বর্তমানে মালাগাতেই অবস্থান করছেন তাহসিন। এ বিষয়ে তাহসিন বলেন, ১৫ অক্টোবর এসেছি। সবাইকে দোয়া করতে বলবেন। ক্লাবের সঙ্গে যোগ দিয়েছি। তারা অনুশীলন থেকে খাবারেরর ব্যবস্থা করেছেন। তবে আমার মতো অন্য দেশ থেকে যারা এসেছেন প্রত্যেকেই নিজেদের খরচে থাকছি।

অক্টোবর ১৯
০৬:২৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত