Daily Sunshine

কাঁকনহাটে ফ্রেন্ডশীপ গ্রুপের ফুটবল টুর্ণামেন্ট চুড়ান্তপর্ব অনুষ্ঠিত

Share

স্টাফ রিপোর্টার: কাঁকনহাট ফ্রেন্ডশীপ গ্রুপের আয়োজনে দুইদিনব্যাপি ফুটবল টুর্ণামেন্ট চুড়ান্তপর্বের খেলার মধ্যে দিয়ে শেষ হয়েছে। রবিবার বিকেলে খেলা শেষে তানোর-গোদাগাড়ী আসনের সংসদ সদস্য আলহ্জ্বা ওমর ফারুক চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করেন।
কাঁকনহাট উচ্চ বিদ্যালয় মাঠে মারিয়া থাই এ্যালুমিনিয়াম রাজশাহী ও কামরুল একাদশ ধাতমার মধ্যে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময়ের মধ্যে খেলাটি গোলশূন্য ড্র হয়। পরে টাইব্রেকারে মারিয়া থাই এ্যালুমিনিয়াম রাজশাহীকে কামরুল একাদশ ধাতমা ৫-৪ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।
এমপি ফারুক চৌধুরি মাঠে উপস্থিত দর্শক দেখে অভিভূত হন। তিনি উপস্থিত এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, আগামী ডিসেম্বরে অনুষ্ঠিত হবে পৌরসভা নির্বাচন। এই নির্বাচনে কাঁকনহাট পৌরসভা থেকে গতবারের ন্যায় বর্তমান মেয়র আলহাজ্ব আব্দুল মজিদ নৌকার হাল ধরবেন। বর্তমান মেয়র পুণরায় নির্বাচিত হলে কাঁকনহাট পৌরবাসী যা চাইবে তাই তিনি দেবেন বলে ঘোষনা দেন। বক্তব্য শেষে বিজয়ী দলের হাতে ডায়াং ৮০ সিসি’র একটি মোটরসাইকেলের চাবী এবং রানার আপ দলের হাতে ওয়ালটন একটি ফ্রিজ প্রদান করেন।
ফাইনাল খেলা উদ্বোধন করেন কাঁকনহাট পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব আব্দুল মজিদ। পরে তার সভাপতিত্বেই পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ, কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ন কবীর, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শওকত, কাঁকনহাট পৌর কাউন্সিলর সাদেকুল ইসলাম, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোজাহার আলী, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শরিফুল ইসলাম মোল্লা, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইফুর রহমান বকুল, যুবলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম, কৃষকলীগ সভাপতি কল্লোল হোসেন ও কাঁকনহাট পুরিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল লতিফ।
এছাড়াও ফ্রেন্ডশীপ গ্রুপের সভাপতি ইসমাইল হোসেন ও সাধারণ সম্পাদক মাসজার হোসেনসহ অত্র গ্রুপের সকল সদস্য উপস্থিত ছিলেন। খেলায় মোট ১৬টি দল দল অংশ গ্রহন করে। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হন বিজয়ী দলের গোল রক্ষক ইব্রাহিম এবং ম্যান অব দ্যা টুর্ণামেন্ট হন একই দলের রাজু। ধারাভ্যাষ্যে ছিলেন জিয়াউর রহমান রিপন ও সাইজুল ইসলাম।

অক্টোবর ১৯
০৬:২২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত