Daily Sunshine

সন্তান কার সাথে মিশে খোঁজ নিন: আরএমপি কমিশনার

Share

স্টাফ রিপোর্টার : সন্তান কোথায় কার সাথে মিশে কি করে তা খোঁজ নিয়ে হবে অভিভাবকদের বলে মন্তব্য করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক। আজ শনিবার সকাল ১০ টার দিকে নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টের বড় মসজিদের সামনে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। তিনি অভিভাবকদের উদ্দেশ্যে আরো বলেন, আপনার সন্তান কার সঙ্গে মিশে, কোথায় যায়, কি করে সে বিষয়ে খোঁজ খবর রাখবেন। রাজশাহী শহরে কোন কিশোর গ্যাং, বাইকার গ্যাং, মাদক, সন্ত্রাসী এবং জঙ্গি থাকবে না।
শহরকে নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হবে। আমরা সবাই ওয়াদা করবো যে, রাজশাহী শহরে কোন ইভটিজিং, কোন মাদক, কোন সন্ত্রাসবাদী, জঙ্গিবাদী কাজকে প্রশ্রয় দিবো না। যে যে ধর্মেরই মানুষ হইনা কেন সন্তানকে সেই ধর্মের ধর্মীয় মূল্যবোধের শিক্ষা দিতে হবে। যে সব সন্তানেরা বিপথে গেছে তাদের খেলাধুলার মাধ্যমে সঠিক পথে ফিরিয়ে আনতে হবে এবং তাদের মনোনশীলতা বৃদ্ধি করতে হবে যাতে করে প্রত্যেকটি সন্তান যেন দেশের সুনাগরিক হয়ে গড়ে উঠতে পারে। নারী ধর্ষণ ও নির্যাতনের ব্যাপারে আজকে প্রায়
৬৯২১টা বিট একযোগে বিট পুলিশিং এর মাধ্যমে কাযক্রম অনুষ্ঠিত হচ্ছে। তিনি আরো বলেন, নারীরা আমাদের অর্ধাঙ্গিনী। সমাজের উন্নয়ের জন্য পুরুষের পাশাপাশি নারীদের ভুমিকাও গুরুত্বপূর্ণ। আমাদের দেশে পুরুষের ন্যায় নারীদের সমান অধিকার প্রতিষ্ঠার লক্ষে মাননীয় প্রধান মন্ত্রী নিরোলস পরিশ্রম করে যাচ্ছেন। নারীকে পিছিয়ে রেখে একটা সমাজ বা দেশ এগিয়ে যেতে পারে না। নারীরা হচ্ছে আমাদের মা, আমাদের বোন আমাদেরই সন্তান।
বিট পুলিশিং সমাবেশে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) সাজিদ হোসেন, উপ-পুলিশ কমিশনার (গোয়েন্দা শাখা) আবু আহাম্মদ আল মামুন, শিমুল মেমোরিয়াল স্কুলের শিক্ষিকা, মালোপাড়া মসজিদের ইমাম হাবিবুর রহমানসসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ।
মতিহার থানা : রাজশাহী মহানগর পুলিশের মতিহার থানার আয়োজনে বিট নং-৪ বিনদপুর বাজারে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, মতিহার জোনের এসি একরামুল হক, মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান, মির্জাপুর পুলিশ ফাড়ির ইনচার্জ, এএসআই হিরু।
এছাড়াও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম, মাদ্রাসার ছাত্র, সমাজ সেবক, মহিলা নেত্রীসহ স্থানিয় গনম্যান ব্যক্তিবর্গ প্রমূখ।

অক্টোবর ১৮
০৬:৩০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত