Daily Sunshine

নাচোল পৌর বিএনপির ঘোষিত মেয়র প্রার্থী অবৈধ

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: নাচোল পৌর বিএপির সভাপতি ও সাধারণ সম্পাদক কর্তৃক মেয়র পদে নূর কামালকে প্রার্থী ঘোষনা কার্যক্রমকে অবৈধ ও দলীয় শৃঙ্খলা ভঙ্গ বলে বলে জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম টিপু। শনিবার জেলা বিএনপির দলীয় প্যাডে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তিনি জানান, গত ১৪ অক্টোবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও প্রিন্ট মিডিয়ায় জানতে পারিযে, নাচোল পৌর বিএনপির সভাপতি-সম্পাদক স্বাক্ষরিত আসন্ন নাচোল পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় প্রার্থী হিসেবে মোঃ নূর কামালকে মনোনয়ন ও নির্বাচনী প্রতীক ধানের শীষ দেয়া হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপি এ বিষয়ে অদৌ অবগত নহে। নাচোল পৌর বিএপির কমিটিকে প্রার্থীতা নির্বাচনের কোন দায়িত্ব বা ধানের শূষ প্রতীক দেয়া হয়নি। গত ১৪ অক্টোবর ঘোষিত কমিটি পুরো অবৈধ। এরকম অবৈধ কার্যক্রম হতে বিরত থাকার নাচোল কমিটিকে সতর্ককরণ করা হল। অন্যথায় গঠনতন্ত্র বর্হিভ’ত কোন কাজ করলে সাংগঠনিকভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে।

অক্টোবর ১৮
০৬:১৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

স্টাফ রিপোর্টার: দুরারোগ্য মিনিংগোসেল রোগ নিয়ে পৃথিবীতে আসা শিশু আয়াতী খাতুন ইমলা। বয়স মাত্র ১০ মাস। ছোট্ট এই শিশুটির এখন পরিবারের সবার কোলে আদরে আদরে বেড়ে ওঠার সময়। কিন্তু দুরারোগ্য রোগ নিয়ে শিশুটির যন্ত্রণার সময় কাটে বিছানায়। তার কান্নার শব্দে কষ্ট পায় পুরো পরিবার। কিন্তু ব্যবস্থা হচ্ছে না তার চিকিৎসার।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত