Daily Sunshine

আয়েনকে সংবর্ধনা দিলেন দর্শনপাড়া ইউনিয়ন আ.লীগ নেতৃবৃন্দ

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিনকে সংবর্ধনা দিয়েছেন দর্শনপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ কমিটির নবনির্বাচিত নেতৃবৃন্দ। শুক্রবার বিকালে এ সংবর্ধনা দেন নেতৃবৃন্দ।
এ সময় উপস্থিত ছিলেন দর্শনপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ কমিটির নবনির্বাচিত সভাপতি কামরুল হাসান রাজ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান, মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, মুক্তিযোদ্ধা আবু বকর, ইউনিয়নের ১ নং ওয়ার্ড সভাপতি আরেজুল ইসলাম ও সাধারণ সম্পাদক উমর আলী, ২নং ওয়ার্ড সভাপতি কয়েস আলী ও সাধারণ সম্পাদক করিম সেখ, ৩নং ওয়ার্ড সভাপতি ময়ৈদ আলী ও সাধারণ সম্পাদক বাবু মোল্লা, ৪নং ওয়ার্ড সভাপতি কামারুজজামান ও সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন, ৫নং ওয়ার্ড সভাপতি বজলুর রহমান ও সাধারণ সম্পাদক কবির হোসন, ৬নং ওয়ার্ড সভাপতি জামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক সেতাবুর রহমান, ৭নং ওয়ার্ড সভাপতি মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক আব্দুল হাদী রয়েল, ৮নং ওয়ার্ড সভাপতি বদের উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. ইস্রাফিল, ৯নং ওয়ার্ড সভাপতি মনিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. তোফা, ইউনিয়ন ছাত্রলীগ আহবায়ক সাব্বির আহমেদ প্রমুখ।

অক্টোবর ১৭
০৫:২৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

স্টাফ রিপোর্টার: দুরারোগ্য মিনিংগোসেল রোগ নিয়ে পৃথিবীতে আসা শিশু আয়াতী খাতুন ইমলা। বয়স মাত্র ১০ মাস। ছোট্ট এই শিশুটির এখন পরিবারের সবার কোলে আদরে আদরে বেড়ে ওঠার সময়। কিন্তু দুরারোগ্য রোগ নিয়ে শিশুটির যন্ত্রণার সময় কাটে বিছানায়। তার কান্নার শব্দে কষ্ট পায় পুরো পরিবার। কিন্তু ব্যবস্থা হচ্ছে না তার চিকিৎসার।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত