Daily Sunshine

করোনা-বিধি ভেঙেছেন রোনালদো

Share

স্পোর্টস ডেস্ক: করোনা আক্রান্ত রোনালদো বিধি ভেঙেছেন বলে অভিযোগ উঠেছে। করোনায় আক্রান্ত হয়ে দিনগুলো বিতর্কের মাঝে কাটছে ক্রিস্টিয়ানো রোনালদোর। সংক্রমণের পর পর্তুগালে না থেকে জুভেন্টাস তারকা ফিরে এসেছেন তুরিনে। আর এ কাজটিকেই করোনা বিধি ভঙ্গ হিসেবে দেখছেন, ইতালির ক্রীড়ামন্ত্রী ভিনসেনজো স্পাদাফোরা। স্পাদাফোরাকে প্রশ্ন করা হয়েছিল, ক্রিস্টিয়ানো রোনালদো নিয়ম ভেঙেছেন কিনা। এর জবাবে তিনি বলেছেন, ‘যদি স্বাস্থ্য কর্মকর্তাদের নির্দিষ্ট অনুমোদন না থাকে, তাহলে আমার মনে হয় সে নিয়ম ভেঙেছে।’
করোনা পজিটিভ হওয়ার পর বুধবার লিসবনের পর্তুগিজ ক্যাম্প থেকে ব্যক্তিগত বিমানে ইতালি উড়ে আসেন রোনালদো। জুভেন্টাস দাবি করছে, তাদের প্রাণভোমরা অনুমোদন নিয়েই ইতালি ফিরেছে, ‘স্বাস্থ্য কর্তৃপক্ষের অনুমতি নিয়েই সে মেডিক্যাল ফ্লাইটে করে ইতালিতে ফিরেছে। এখন তিনি নিজের বাড়িতে আইসোলেশনে থাকবেন।’ ফ্রান্সের বিপক্ষ গোলশূন্য ড্র করার পর দিনই করোনা পজিটিভ হন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী রোনালদো। অবশ্য তার মাঝে কোনও উপসর্গই দেখা যায়নি।
অবশ্য গত সপ্তাহেও রোনালদো একই রকম কাজ করায় নতুন করে বিষয়টি বিতর্কের সৃষ্টি করেছে। জুভেন্টাসের দু’জন করোনা পজিটিভ হওয়ার পরেও তুরিন ছেড়ে গিয়েছিলেন। স্থানীয় স্বাস্থ্য কর্মকর্তারা বলছেন, এখানেও করোনা বিধি ভেঙেছেন রোনালদো। বুধবার মিডফিল্ডার ওয়েস্টন ম্যাকেনি করোনা পজিটিভ হওয়ার পর পুরো জুভেন্টাস দলই এখন আইসোলেশনে। এখন ম্যাকেনি ও রোনালদো দু’জনেই ১০ দিনের কোয়ারেন্টিনে আছেন।
সতীর্থদের সঙ্গে যোগ দিতে অবশ্যই করোনা নেগেটিভ হতে হবে তাদের। উয়েফার নিয়ম হচ্ছে, কোনও ম্যাচের এক সপ্তাহ আগে প্রমাণ হিসেবে দেখাতে হবে যে কোনও খেলোয়াড় অসুস্থ নয়। সে হিসেবে চ্যাম্পিয়নস লিগে ২০ অক্টোবর ডায়নামো কিয়েভের বিপক্ষে খেলা হচ্ছে না পর্তুগিজ তারকা রোনালদোর।

অক্টোবর ১৭
০৫:২১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত