Daily Sunshine

সড়ক দুর্ঘটনা বায়ায় প্রবাসি, পুঠিয়ায় শ্রমিক নিহত

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় তুহিন নামের এক সৌদি প্রবাসি সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার চন্ডিপুর পাকা রাস্তায় তিনি নিহত হন। নিহত তুহিন হোসেন উপজেলার দক্ষিণ মিলিকবাঘা গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে বলে জানা গেছে।
জানা গেছে, তুহিন হোসেন (৪০) গত ১৩ দিন আগে সৌদি আরব থেকে নিজ বাড়িতে আসেন। বাড়িতে এসে নির্মানকৃত বাড়ির আসবাবপত্রের জন্য কাঠ ফাড়ায় করার জন্য চন্ডিপুর সো মিলে যাচিছলেন। পথিমধ্যে চন্ডিপুর এনামুল হকের বাড়ির সামনে পৌঁছলে ইটবাহী একটি ট্রলির সাথে সংঘর্ষে তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন।
নিহত তুহিন হোসেনের স্ত্রী তানিয়া বলেন, সকালের নাস্তা করে বাড়ি থেকে ভ্যান নিয়ে স-মিলে যাওয়ার পথে বেপরোয়া ইটবাহী ট্রলি ধাক্কা দেয়। এ ঘটনায় তার মুত্যু হয়। এর সু-বিচার দাবি করছি।
বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে ইটবাহী ট্রলি জব্দ করে থানায় আনা হয়েছে। ট্রলি চালক পলাতক রয়েছে। নিহতের স্বজনরা অভিযোগ করলে ব্যবস্থা নেয়া হবে।
এদিকে, রাজশাহীর পুঠিয়ায় বালু বোঝাই ট্রাক উল্টে আবু সিয়াম (২৫) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাক চালকসহ আহত হয়েছেন অপর তিনজন। নিহত বালু শ্রমিক রাজশাহীর চারঘাট উপজেলার মুক্তারপুর গ্রামের রমজান আলীর ছেলে। বুধবার সকালে পুঠিয়া উপজেলার বিড়ালদহ-মাইপাড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।
পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, সকাল ৭টার দিকে ওই বালু বোঝাই ট্রাকটি মুক্তারপুর থেকে টোনাপাড়া গ্রামের দিকে আসছিল। পথে নয়াপাড়া এলাকার একটি কালভার্টে কাছে এসে ট্রাকটি উল্টে খাদে পড়ে যায়। এ সময় বালুর চাপায় সিয়াম নামের এক যুবক ঘটনাস্থলেই মারা গেছেন। ট্রাক চালকসহ বাকিরা সামান্য আহত হয়েছেন। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

অক্টোবর ১৫
০৭:২৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত