Daily Sunshine

র্গাপূজা উপলক্ষে আরএমপি’র আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

Share

দুস্টাফ রিপোর্টার: আসন্ন শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০ টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ লাইন্স পিওএম কনফারেন্স রুমে এই সভা অনুষ্ঠিত হয়।
কোভিড-১৯ পরিস্থিতিতে দুর্গাপূজায় নগরীতে প্রতিমা প্রস্তুত কালীন এবং পূজা চলাকালীন নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ সদস্যদের নির্দেশনা দেন। এ সময় হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ আইন শৃঙ্খলা সংক্রান্ত বিভিন্ন বিষয়ে পরামর্শ প্রদান করেন।
সাধারণ দর্শনার্থীদের নির্বিঘ্নে পূজামন্ডপে যাতায়াত নিশ্চিত করতে ট্রাফিক বিভাগকে নির্দেশনা দেন কমিশনার। পূজামন্ডপে নারী-পুরুষের যাতায়াতে বিড়ম্বনা এড়াতে পৃথক প্রবেশ-নির্গমণ লাইন ও নারী-পুরুষ আলাদা আলাদা স্বেচ্ছাসেবক রাখতে আয়োজকদের আহ্বান জানান। গুরুত্বপূর্ণ পূজামন্ডপে সিসি ক্যামেরা স্থাপন ও প্রবেশ গেইটে মেটাল ডিটেক্টর রাখার পরামর্শ প্রদান করেন।
অনুষ্ঠানে আরএমপি’র পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক বলেন, দুর্গাপূজাকে কেন্দ্র করে আরএমপি’র পক্ষ থেকে সার্বিক নিরাপত্তা ব্যবস্থা থাকবে এবং ইতোমধ্যে গোয়েন্দা তৎপরতা বাড়ানো হয়েছে।
এছাড়াও থানার অফিসার ইনচার্জগণকে পূজা কমিটির সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখার নির্দেশনা দেন। প্রতিটি পূজামন্ডপ কমিটিকে সকল ধর্মের সমন্বয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি কমিটি গঠনেরও আহবান জানান।
সভায় পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন আরএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) সালমা বেগম, উপ-পুলিশ কশিনার (সদর) রশীদুল হাসান, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) সাজিদ হোসেন, উপ-পুলিশ কমিশনার (মতিহার) বিভূতি ভূষণ বানার্জী, উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম) মুহাম্মদ সাইফুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) আরেফিন জুয়েল, উপ-পুলিশ কমিশনার (গোয়েন্দা শাখা) আবু আহাম্মদ আল মামুন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) অনির্বান চাকমা সহ সকল থানার অফিসার ইনচার্জ ও উর্ধ্বতন পুলিশ অফিসারবৃন্দ।
এছাড়াও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারমান ও বাংলাদেশ পূজা উদযাপন কমিটি’র সিনিঃ সহ সভাপতি অনিল কুমার সরকার, হিন্দু কল্যাণ ট্রাস্ট বৃহত্তর রাজশাহীর ট্রাস্টি তপন কুমার সেন, হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্ট্রান ঐক্য পরিষদ রাজশাহীর সভাপতি ড. সুজিত সরকার, সাধারন সম্পাদক শ্যামল কুমার ঘোষ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজশাহী জেলার সভাপতি অলোক কুমার দাস, সাধারণ সম্পাদক এ্যাড. শরৎচন্দ্র সরকার, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ পবা উপজেলা সভাপতি শ্রী সমর কুমার সাহা, সাধারণ সম্পাদক শ্রী কানাই কুমার সাহা সহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অক্টোবর ১৫
০৭:২৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

সানশাইন ডেস্ক :  দেশে আশঙ্কাজনক হারে কোয়ারেন্টিনে থাকা মানুষের সংখ্যা কমছে। এদিকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, কোয়ারেন্টিন ব্যর্থতার কারণে আক্রান্ত বাড়ছে। আর পুরো বিশ্বের মতো বাংলাদেশেও মানুষকে কোয়ারেন্টিন না করতে পারার ব্যর্থতাকে ‘অ্যালার্মিং’ বলে মন্তব্য করেছেন বিশেষজ্ঞরা। তারা বলছেন, এমনিতেই সামনে শীতের মৌসুম। এ সময় রোগী বাড়ার সঙ্গে সঙ্গে যদি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত