Daily Sunshine

সান্তাহারে খাদ্যবান্ধব ২৬৪ বস্তা চাল জব্দ

Share

আদমদীঘি প্রতিনিধ: বগুড়ার সান্তাহার ইউনিয়নের হেলালিয়া হাটে সরকারী খাদ্যবান্ধব কর্মসূচির চাল সুবিধা ভোগীদের মাঝে বিক্রি না করে গুদামে রেখে পাচার করার অপরাধে ২৬৪ বস্তা চাল জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, সান্তাহার ইউনিয়নের হেলালিয়া হাটের ডিলার বেলাল হোসেনের কাছে সরকারী খাদ্যবান্ধব কর্মসূচির ৬৭০ বস্তা চাল বিক্রির জন্য বরাদ্দ দেয়া হয়। কিন্তু ডিলার বেলাল হোসেন ২৬৪ বস্তা চাল বিক্রি না করে গোপনে গুদামজাত করে করে রেখে দেন। মঙ্গলবার দিবাগত রাত ওই গুদাম থেকে ১৫ বস্তা চাল একটি ব্যাটারি চালিত অটোচার্জার করে পাচার করার সময় স্থানীয় জনতা অটোর্চাজার আটক করে থানা পুলিশকে খবর দেয়।
আদমদীঘি থানা ঘটনাস্থলে গিয়ে ১৫ বস্তা চাল জব্দ করেন এবং বিষয়টি উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মাহবুবা হকের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত হেলালিয়া হাটে গিয়ে খাদ্য বিভাগের সিলমোহর যুক্ত ২৩৪ বস্তা এবং ৫০ কেজি ওজনের খোলা ১৫ বস্তা চাল জব্দ করেন। ২৬৪ বস্তা চাল বর্তমানে থানা পুলিশের হেফাজতে রয়েছে।
উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবা হক বলেন, এ বিষয়ে আদমদীঘি থানায় ডিলার বেলাল হোসেনের নামে নিয়মিত মামলা দায়ের হবে।

অক্টোবর ১৫
০৭:২৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আজ বিরল ব্লু মুনের সাক্ষী হতে যাচ্ছে বিশ্ব

আজ বিরল ব্লু মুনের সাক্ষী হতে যাচ্ছে বিশ্ব

সানশাইন ডেস্ক : সাধারণত কোনো মাসে যদি দুবার ফুল মুন অর্থাৎ পূর্ণিমা পড়ে, তবে দ্বিতীয় বা শেষ পূর্ণিমাতে দেখা মিলে ব্লু মুনের। অক্টোবর মাসের প্রথম দিন ছিল পূর্ণিমা। ৩১ অক্টোবর ফের পূর্ণিমা পড়েছে। তাই এই সুযোগ মিলতে চলেছে। ব্লু মুন সাধারণত কোনো মৌসুমের তৃতীয় পূর্ণিমার চাঁদকে বলা হয়। বসন্ত, গ্রীষ্ম,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত