Daily Sunshine

সুজানগর পৌর বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে দেড় কোটি টাকার ক্ষয়ক্ষতি

Share

সুজানগর প্রতিনিধি: পাবনার সুজানগর পৌর বাজারে মঙ্গলবার দিবাগত রাতে হেলাল হাজীর মার্কেটে এক ভয়াবহ অগ্নিকান্ড সংঘটিত হয়েছে। আগুনে পৌর বাজারের ৮টি দোকান এবং দোকানে থাকা মালামাল ও নগদ টাকা পুড়ে প্রায় দেড় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত দোকান মালিকদের দাবি।
সুজানগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হাদিউল ইসলাম জানান, রাত দেড়টার দিকে বাজারের সুমন ইলেকট্রনিক্সের দোকান থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয় বলে ধারনা করা হচ্ছে তবে অগ্নিকান্ডের প্রকৃত কারণ জানা যায়নি।
দমকল বাহিনীর সদস্য এবং স্থানীয় লোকজন ধারণা করছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে। প্রায় আড়াই ঘন্টা ব্যাপি চলা এ অগ্নিকান্ডে মোকাদ্দেস আলীর ১টি, রিয়াজ মোল্লার ১টি, টিপু মন্ডলের ৩টি, জিলাল শেখের ১টি, সুমন খান ১টি এবং রফিক মন্ডলের ১টিসহ মোট ৮টি টিনসেড দোকান এবং দোকানে থাকা নগদ প্রায় ১ লক্ষ ১০ হাজার টাকা এবং অন্য মালামাল সম্পূর্ণ ভষ্মীভূত হয়। খবর পেয়ে স্থানীয় দমকল বাহিনীসহ পাবনা ও বেড়ার ৩টি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
বাহিনী পাবনার উপ-সহকারী পরিচালক সাইফুজ্জামান বলেন দমকল বাহিনীর ৩টি ইউনিটের সদস্যরা রাতের অন্ধকারে জীবনের ঝুঁকি নিয়ে প্রাণপণ চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।
সুজানগর উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন, পৌর মেয়র আব্দুল ওহাব ও উপজেলা নির্বাহী অফিসার রওশন আলী অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত দোকানপাট পরিদর্শন করেছেন।

অক্টোবর ১৫
০৭:২৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত