Daily Sunshine

নওগাঁয় ২০ হাজার তালগাছ রোপণ করলেন খাদ্যমন্ত্রী

Share

নওগাঁ প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে নওগাঁয় তালবীজ রোপন কমসূচির উদ্বোধন করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। বুধবার বেলা ১১টায় নওগাঁর নিয়ামতপুর উপজেলার তালামারা ব্রিজ হতে ধানসুরা সড়কে দুপাশে এসব তালবীজ রোপনের উদ্বোধন করা হয়।
এসময় মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশব্যাপী তালবীজ রোপনের নির্দেশ দিয়েছেন। সে অনুযায়ী জাতির জনকের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে পর্যায়ক্রমে ২০ হাজার তালবীজ রোপন করা হচ্ছে। ফলে বজ্রপাত থেকে রক্ষার পাশাপশি সড়কগুলোতে ছায়া পাবে যাতায়াতকারীরা। এছাড়াও স্থানীয়দের এসব তাল গাছ সংরক্ষণের আহ্বান জানান তিনি।
এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, নির্বাহী অফিসার জয়া মারিয়া পেরারা. এলজিইডির নির্বাহী প্রকৌশলীসহ প্রশাসনের কর্মকর্তা ও রাজনৈতিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পরে মন্ত্রী নিয়ামতপুর উপজেলা অডিটোরিয়ামে আইন শৃঙ্খলা ও আসন্ন শারদীয় দুর্গাপূজা উৎসব সংক্রান্ত মতবিনিময় সভা করেন।

অক্টোবর ১৫
০৭:২৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

স্টাফ রিপোর্টার: দুরারোগ্য মিনিংগোসেল রোগ নিয়ে পৃথিবীতে আসা শিশু আয়াতী খাতুন ইমলা। বয়স মাত্র ১০ মাস। ছোট্ট এই শিশুটির এখন পরিবারের সবার কোলে আদরে আদরে বেড়ে ওঠার সময়। কিন্তু দুরারোগ্য রোগ নিয়ে শিশুটির যন্ত্রণার সময় কাটে বিছানায়। তার কান্নার শব্দে কষ্ট পায় পুরো পরিবার। কিন্তু ব্যবস্থা হচ্ছে না তার চিকিৎসার।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত