Daily Sunshine

ধানের শীষে ভোট দিয়ে গণতন্ত্র পুনরুদ্ধারে সহায়তা করুন: দুলু

Share

নওগাঁ প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভূমি উপ-মন্ত্রী অ্যাড. রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর গণতন্ত্রকে হত্যা করেছে। তারা মানুষের বাক স্বাধীনতাকে হরণ করেছে। সাধারণ মানুষকে ভোটাধিকার থেকে বঞ্চিত করে ভোট লুটেরাতে পরিণত হয়েছে। এ সরকার ক্ষমতায় এসে অন্যায়ভাবে আমাদের নেতা কর্মীদের জেল জুলুম দিয়ে দাবিয়ে রাখার চেষ্টা করছে। কিন্তু প্রত্যেক জুলুমের পরিসমাপ্তি রয়েছে।
তিনি বলেন, আসন্ন উপ-নির্বাচন গণতন্ত্র পুনরুদ্ধারের নির্বাচন। তাই এ নির্বাচনে ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে আপনারা গণতন্ত্রকে পুনরুদ্ধারে সহায়তা করুন। তিনি বুধবার নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে উপ-নির্বাচন উপলক্ষে আত্রাই থানা বিএনপি কর্তৃক আয়োজিত এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। স্থানীয় চৌধুরী মিল চত্বরে অনুষ্ঠিত এ সমাবেশে সভাপতিত্ব করেন আত্রাই থানা বিএনপির আহবায়ক আব্দুল জলিল চকলেট।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন এ আসনে বিএনপি মনোনীত প্রার্থী রেজাউল ইসলাম রেজু, রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিলন, নাটোর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, নওগাঁ জেলা বিএনপি আহবায়ক কমিটির সদস্য জাহিদুল ইসলাম ধলু, অ্যাড. রফিকুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি বায়েজিদ হোসেন পলাশ, সাধারণ সম্পাদক খায়রুল আলম গোল্ডেন, আত্রাই থানা বিএনপি আহবায়ক কমিটির সদস্য তছলিম উদ্দিন, আব্দুল মান্নান সরদার।

অক্টোবর ১৫
০৭:২৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত