Daily Sunshine

রাজশাহীতে কিশোর গ্যাংয়ের আরো ৯৩ আটক, মুচলেকায় ছাড়

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৯৩ সদস্যের মুচলেকা আদায় করে তাদের অভিভাবকের কাছে দিয়েছে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি)। সোমবার রাতে রাজশাহী নগরীর বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করার পর মঙ্গলবার যাচাই-বাছাই করে তাদের জিম্মায় দেওয়া হয়। এজন্য অবিভাবকদের মুচলেকা নেওয়া হয়।
আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, কিশোর গ্যাং ভেঙে দিতে মহানগর পুলিশ কয়েকদিন থেকে অভিযান শুরু করেছেন। এরই ধারাবাহিকতায় সোমবার রাতে আরএমপির ১২ থানা পুলিশ কিশোর গ্যাংয়ের ৯৫ সদস্যকে আটক করে। এরপর তাদের থানায় রাখা হয়। এদের মধ্যে ৯৩ জনের মুচলেকা নিয়ে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। বাকি দুইজনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।
প্রসঙ্গত, গত শুক্রবার থেকে বখাটেদের বিরুদ্ধে অভিযান শুরু করে পুলিশ। সেদিন কিশোর গ্যাংয়ের ৫৬ জনকে আটক হয়। এদের মধ্যে ৩২ জনকে মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়। বাকি ২৪ জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এরপর শনিবার ৪২ জনকে আটক করা হয়। এদের মধ্যে ৩৪ জনকে মুচলেকা দিয়ে অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়। বাকি ৮ জনকে কারাগারে পাঠানো হয়।
এছাড়া রবিবার ১১৬ জনকে আটক করা হয়। এদের মধ্যে ১১২ জনকে অভিভাবকের জিম্মায় দেয়া হয়। চারজনকে পাঠানো হয় আদালতে।
রাজশাহীতে কিশোর গ্যাংয়ের আরো

অক্টোবর ১৪
০৬:২২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

স্টাফ রিপোর্টার: দুরারোগ্য মিনিংগোসেল রোগ নিয়ে পৃথিবীতে আসা শিশু আয়াতী খাতুন ইমলা। বয়স মাত্র ১০ মাস। ছোট্ট এই শিশুটির এখন পরিবারের সবার কোলে আদরে আদরে বেড়ে ওঠার সময়। কিন্তু দুরারোগ্য রোগ নিয়ে শিশুটির যন্ত্রণার সময় কাটে বিছানায়। তার কান্নার শব্দে কষ্ট পায় পুরো পরিবার। কিন্তু ব্যবস্থা হচ্ছে না তার চিকিৎসার।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রাথমিকে শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : দেশের সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোতে সহকারী শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। এ বিজ্ঞপ্তির মাধ্যমে প্রায় ৩৫ হাজার শিক্ষক নিয়োগ করা হবে বলে জানিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। সোমবার (১৯ অক্টোবর) প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি থেকে জানা যায়, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রাজস্বখাতভুক্ত ‘সহকারী শিক্ষক’

বিস্তারিত