Daily Sunshine

হাজতের রড বাঁকিয়ে পালিয়ে গেল মাদকের আসামি!

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখা কার্যালয় থেকে এক আসামি পালিয়ে গেছেন। সোমবার সন্ধ্যার পর এ ঘটনা ঘটে। এ নিয়ে আরএমপিতে তোলপাড় চলছে।
জানা গেছে, পালিয়ে যাওয়া ব্যক্তির নাম শুভ। তার বাড়ি নগরীর খড়বোনা এলাকায়। বিকালে গাঁজাসহ তাকে আটক করেছিল ডিবি পুলিশ। কিন্তু সন্ধ্যায় ডিবি কার্যালয় থেকে তিনি পালিয়ে যান। এরপর তাকে ধরতে অভিযান শুরু করে ডিবিসহ আরএমপির বিভিন্ন থানার পুলিশ।
নগর ডিবি পুলিশের একটি সূত্র জানায়, ডিবি কার্যালয়ের হাজতের রড ভেঙে পালিয়ে গেছে আসামি শুভ। খবর পেয়ে সন্ধ্যায় আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক নগরীর লক্ষ্মীপুর এলাকায় ডিবি কার্যালয়ে যান। হেফাজতে থাকা মাদক মামলার আসামি এভাবে পালিয়ে যাওয়ায় তিনি দায়িত্বরদের তিরষ্কার করেন। এ বিষয়ে যোগাযোগ করা হলে নগর ডিবি পুলিশের পরিদর্শক মশিউর রহমান কোন মন্তব্য করতে রাজি হননি। তিনি ডিবি পুলিশের উপ-কমিশনারের (ডিসি) আবু আহম্মেদ আল মামুনের সঙ্গে কথা বলার পরামর্শ দেন। যোগাযোগ করা হলে আবু আহম্মেদ আল মামুন আসামি পালিয়ে যাওয়ার সত্যতা স্বীকার করেন। কিন্তু বিস্তারিত তথ্য তিনি আরএমপির মুখপাত্রের কাছ থেকে নেয়ার পরামর্শ দেন।
আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, বিষয়টি পুলিশের উর্ধতন কর্মকর্তারা অবগত হয়েছে। পালিয়ে যাওয়া আসামীতে ধরতে অভিযান শুরু হয়েছে। তবে বিকেলে এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই আসামীর খোঁজ পায় নি পুলিশ।

অক্টোবর ১৪
০৬:২২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত