Daily Sunshine

নগরীতে অপহরণ নাটক, অত:পর

Share

স্টাফ রিপোর্টারঃ নগরীর ছোট বনগ্রাম উত্তরপাড়া ইউসুফ আবাসিক এলাকা থেকে সেতু (১৪) নামের একটি ছেলে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পরও তার সন্ধান পাওয়া যায়নি। পরে সেতুর বাবা চন্দ্রিমা থানায় এসে একটি সাধারণ ডায়েরি করেন। যার নম্বর ৩৩১।
চন্দ্রিমা থানা পুলিশ বিষয়টি নিয়ে জোড়ালো তদন্ত শুরু করলেও বিষয়টি রহস্যজনক বলে মনে হয়। পুলিশ বিভিন্ন জায়গায় হানা দেন ও খোঁজ খবর শুরু করেন। এ সময় ছেলের বাবার কাছে হটাৎ অজ্ঞাত এক ব্যক্তি ফোন করে ৫০ হাজার টাকা দিতে বলেন ছেলের জন্য। বিষয়টি তাৎক্ষনিক তার বাবা চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে জানান। পরে পুলিশ মোবাইল ফোন ট্র্যাকিং করে জানতে পারে ছেলেটি ছোট বনগ্রাম উত্তরপাড়া লোকেশনে রয়েছে। প্রথম থেকেই পুলিশের নিকট বিষয়টি রহস্যজনক বলেই মনে হচ্ছিল। পরে পুলিশী তৎপরতা শুরু করলে ছেলেটি বুঝতে পেরে নিজেই বাড়ীতে চলে আসে। এ সময় পুলিশ তাকে জিজ্ঞাসা করলে সে অসুস্থ্যতার ভান করে । পরে ওসি তাকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে কর্তব্যরত ডাক্তার তার বিষয়ে কিছুই হয়নি বলে জানান।
পরবর্তীতে থানায় ওসি তার ছেলে ও বাবাকে জিজ্ঞাসা করতেই আসল রহস্য বেরিয়ে আসে। ছেলেটি নিজেই তার বাবাকে ফোন করে এমন নাটকীয় ঘটনা ঘটিয়েছেন বলে স্বীকার করে। এ সময় ছেলের বাবা আতাউর রহমান লজ্জিত হয়ে জিডি প্রত্যাহার করে মুছলেকা দিয়ে থানা থেকে নিজ জিম্মায় নেয় তার ছেলেকে। বিষয়টি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। প্রতিটি পরিবারকে তাদের সন্তানদের নজরে রাখার আহ্বান জানিয়েছেন পুলিশ প্রশাসন। এদিকে কিশোর গ্যাং গ্রেফতার অভিযান অব্যাহত থাকবে বলেও জানান চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

অক্টোবর ১৪
০৬:২২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আজ বিরল ব্লু মুনের সাক্ষী হতে যাচ্ছে বিশ্ব

আজ বিরল ব্লু মুনের সাক্ষী হতে যাচ্ছে বিশ্ব

সানশাইন ডেস্ক : সাধারণত কোনো মাসে যদি দুবার ফুল মুন অর্থাৎ পূর্ণিমা পড়ে, তবে দ্বিতীয় বা শেষ পূর্ণিমাতে দেখা মিলে ব্লু মুনের। অক্টোবর মাসের প্রথম দিন ছিল পূর্ণিমা। ৩১ অক্টোবর ফের পূর্ণিমা পড়েছে। তাই এই সুযোগ মিলতে চলেছে। ব্লু মুন সাধারণত কোনো মৌসুমের তৃতীয় পূর্ণিমার চাঁদকে বলা হয়। বসন্ত, গ্রীষ্ম,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত