Daily Sunshine

এগিয়ে চলছে জেলা পরিষদ ভবনের নির্মাণ কাজ

Share

স্টাফ রিপোর্টার : চলতি বছরের শেষ নাগাদ জেলা পরিষদের নিজেস্ব ভবন হস্তান্তর করবে ঠিকাদার প্রতিষ্ঠান মীম ডেভলপমেন্ট ইঞ্জিনিয়ারিং লিঃ। এ লক্ষ্যে দ্রুত গতিতে ভবন নির্মান কাজ করে চলেছে ঠিকাদরি প্রতিষ্ঠানটি। ভবনের বাইরের অবকাঠামো নির্মান কাজ শেষে এখন ভিতরের দেওয়াল নির্মানের কাজ করছে প্রতিষ্ঠানটি।
মীম ডেভলপমেন্ট ইঞ্জিনিয়ারিং লিঃ জানান, চলতি বছরের ডিসেম্বরের মধ্যে সকল কাজ শেষে করে রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যানের মোহাম্মদ আলী সরকারের কাছে ভবন হস্তান্তর করবে। জেলা পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারের মেয়াদকালে রাজশাহী কোর্ট চত্বরে প্রায় ১৬ কোটি টাকা ব্যয়ে জেলা পরিষদের নিজস্ব বহুতল ভবনটি নির্মানের কাজ শুরু হয়।

অক্টোবর ১৪
০৬:২১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত