Daily Sunshine

নৌকা গণতন্ত্র ও উন্নয়নের প্রতীক : এসএম কামাল

Share

নওগাঁ প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগীয় সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত) এসএম কামাল হোসেন বলেছেন, নৌকা মার্কায় ভোট দিয়ে দেশবাসী কখনও বঞ্চিত হয়নি। তাই দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) উপ-নির্বাচনে আগামী ১৭ অক্টোবর দিনভর নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন।
তিনি বলেন, নৌকা বাংলাদেশের উন্নয়ন, স্বাধীনতা, মুক্তিযুদ্ধের প্রতীক। দেশবাসী নৌকা প্রতীকে ভোট দেয় বলে শেখ হাসিনা সরকার ক্ষমতায় এসে দেশের প্রান্তিক জনপদ থেকে শুরু করে সার্বিক উন্নয়ন সব স্থানে উন্নয়নের জোয়ারে ভাসে। যা অন্য কোন সরকারের সময়ে হয়নি। তাই বর্তমান সরকার ৫ হাজার কোটি টাকা বাজেট নিয়ে সার্বিক উন্নয়ন প্রকল্প চালিয়ে যাচ্ছে। তাই দেশবাসি বারবার নৌকা মার্কা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করেছেন।
বিএনপির-জামায়াতের হাতে বাংলাদেশ কখনো নিরাপদ নয়। ২০০১ সালে চারদলীয় জোট ক্ষমতায় এসে আত্রাই-রাণীনগরকে রক্তাক্ত জনপদ হিসেবে দেশের সামনে পরিচিত করেছিল। সর্বহারা-জেএমবি দিয়ে শান্তির জনপদের মানুষের উপর অত্যাচার, জুলুম, হত্যা, গুম করা হয়েছে। কিন্তু আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর আত্রাই-রাণীনগর এখন উন্নয়ন, নিরাপদ ও শান্তির জনপদে পরিণত হয়েছে। বর্তমান সরকার মানুষের জানমালের নিরাপত্তা রক্ষায় বিশেষ কোনো গোষ্ঠির কাছে মাথা নত করে না।
মঙ্গলবার বিকেলে নওগাঁর অত্রাই-রাণীনগর জাতীয় সংসদের উপ-নির্বাচন উপলক্ষে আত্রাই উপজেলা ভবাণীপুর ফুটবল মাঠে এক বিশেষ প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আত্রাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলালের সভাপতিত্বে বিশেষ প্রতিনিধি সভায় অন্যদের মধ্যে নওগাঁ-৬ আসনের উপ-নির্বাচনের নৌকা প্রতীকের প্রার্থী আনোয়ার হোসেন হেলাল, নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা ও সাবেক এমপি আব্দুল মালেক, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাকিরুল ইসলাম সান্টু, আত্রাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এবাদুর রহমান, রাণীনগর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফরিদা পারভীন বক্তব্যরাখেন।

অক্টোবর ১৪
০৬:২১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত