Daily Sunshine

সর্বহারা পরিচয়ে অগ্রণী ব্যাংক বানেশ্বর শাখায় চাঁদা দাবি

Share

পুঠিয়া প্রতিনিধি: সর্বহারা পরিচয়ে অগ্রণী ব্যাংক বানেশ্বর শাখার ব্যবস্থাপক হাতেম আলী ও দ্বিতীয় কর্মকর্তা শহিদুল ইসলামের কাছে ২০ লাখ টাকা চাঁদা দাবি করা হয় বলে অগ্রণী ব্যাংক শাখা ব্যবস্থাপক ও দ্বিতীয় কর্মকর্তা জানিয়েছেন। মঙ্গলবার দুপুর ১২টা ৩ মিনিট ও ১২টা ৪ মিনিটে দুইজন কর্মকর্তার ব্যক্তিগত মোবাইল নম্বরে কল দিয়ে এ চাঁদা দাবি করা হয়।
পরে শাখা ব্যবস্থাপকের পক্ষে দ্বিতীয় কর্মকর্তা শহিদুল ইসলাম বাদি হয়ে পুঠিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
সাধারণ ডায়েরি সূত্রে জানাগেছে, মঙ্গলবার দুপুরে ০১৮৪২-৪০৮৫২৫ নম্বর হতে বিপ্লব সর্বহারা পরিচয়ে জনৈক ব্যক্তি ব্যাংকের ব্যাবস্থাপক ও দ্বিতীয় কর্মকর্তার ব্যক্তিগত মোবাইল নম্বরে ফোন দিয়ে তার বস মহিউদ্দিন শিকদারের সাথে কথা বলতে বলেন।
মহিউদ্দিন শিকদার বলেন, সে কয়েকটি খুন ডাকাতি করে দীর্ঘকাল ভারতে লুকিয়ে ছিলেন। পরবর্তীতে বাংলাদেশে আসেন এবং ভারতে তার কয়েকজন কর্মী চিকিৎসাধীন থাকায় তাদেরকে বাঁচাতে ২০ লাখ টাকা প্রয়োজন। টাকা না দিলে স্ত্রী সন্তানকে অপহরণ করে টুকরা টুকরা করে বানেশ্বর বাজারে ঝুলিয়ে রাখার হুমকি দেয়।
মহিউদ্দিন শিকদার পরিচয়ধারী আরো বলে, এ কথা পুলিশ, র‌্যাবকে জানিয়ে কোন লাভ হবে না কারণ তারা তাদেরকে কোন নিরাপত্তা দিতে পারবে না। এরপর যদি পুলিশ, র‌্যাবকে জানানো হয় তাহলে তাদেরকে খতম করে ফেলা হবে বলে হুমকি দেয়। এছড়াও সোনলী ব্যাংক পুঠিয়া শাখা, জনতা ব্যাংক পুঠিয়া শাখায়ও এ ধরনের হুমকি দেওয়া হয়েছে বলে ব্যাংক কর্তৃপক্ষ জানিয়েছেন।
পুঠিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম জানান, বিষয়টি তদন্তাধীন রয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে বলে এ কর্মকর্তা জানান।

অক্টোবর ১৪
০৬:২০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

স্টাফ রিপোর্টার: দুরারোগ্য মিনিংগোসেল রোগ নিয়ে পৃথিবীতে আসা শিশু আয়াতী খাতুন ইমলা। বয়স মাত্র ১০ মাস। ছোট্ট এই শিশুটির এখন পরিবারের সবার কোলে আদরে আদরে বেড়ে ওঠার সময়। কিন্তু দুরারোগ্য রোগ নিয়ে শিশুটির যন্ত্রণার সময় কাটে বিছানায়। তার কান্নার শব্দে কষ্ট পায় পুরো পরিবার। কিন্তু ব্যবস্থা হচ্ছে না তার চিকিৎসার।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত