Daily Sunshine

মান্দায় গৃহবধূর মৃত্যু নিয়ে রহস্য, স্বামী গ্রেফতার

Share

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় জলি খাতুন (৩০) নামে এক গৃহবধূর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। পরিবারের দাবি, পারিবারিক বিরোধের জের ধরে সিড়িঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে জলি। তবে নিহতের স্বজনদের অভিযোগ, যৌতুকের দাবিতে নির্যাতন চালিয়ে হত্যার পর তার লাশ ঝুলিয়ে রাখা হয়েছে।
গৃহবধূ জলি খাতুন উপজেলার কশব ইউনিয়নের আবুল হোসেনের স্ত্রী ও দুই সন্তানের জননী। পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। সোমবার রাতের এ ঘটনায় জলির স্বামী আবুল হোসেনকে গ্রেফতার করা হয়েছে।
নিহত জলির স্বজনরা জানান, প্রায় ১১ বছর আগে জেলার আত্রাই উপজেলার মদনডাঙ্গা গ্রামের জালাল উদ্দিনের মেয়ে জলির সঙ্গে মিঠাপুর গ্রামের বাহার আলীর ছেলে আবুল হোসেনের বিয়ে হয়। বিয়ের পর জামাই আবুল হোসেন দীর্ঘদিন প্রবাসে ছিলেন। বিদেশ থেকে ফিরে আসার পর জামাই আবুল হোসেনসহ পরিবারের লোকজন মেয়ে জলির নিকট থেকে মোটা অংকের যৌতুক দাবি করে নির্যাতন শুরু করে।
নিহতের বাবা জালাল উদ্দিন অভিযোগ করে বলেন, একই দাবিতে গত এক সপ্তাহ ধরে মেয়ে জলিকে নির্যাতন করে আসছিল জামাইসহ পরিবারের লোকজন। এসব বিষয় নিয়ে মেয়েকে নির্যাতন চালিয়ে তাকে হত্যার পর আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করা হচ্ছে। মেয়ের শরীরে নির্যাতনের একাধিক চিহ্ন রয়েছে উল্লেখ করে তিনি বলেন, এ ঘটনায় জামাই আবুল হোসেনসহ ৬ জনের বিরুদ্ধে মান্দা থানায় মামলা দায়ের করা হয়েছে।
মান্দা থানার পরিদর্শক (তদন্ত) তারেকুর রহমান সরকার বলেন, গৃহবধূর মৃত্যু ঘটনায় তার বাবা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। এ মামলায় নিহতের স্বামী আবুল হোসেনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

অক্টোবর ১৪
০৬:১৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত