Daily Sunshine

গেইল ফিরছেন বেঙ্গালুরুর বিপক্ষে

Share

স্পোর্টস ডেস্ক: জয়ের স্বাদ ভুলতে বসেছে কিংস ইলেভেন পাঞ্জাব। এবারের আইপিএলে নিজেদের দ্বিতীয় ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে সবশেষ ও একমাত্র জয় পেয়েছিল তারা। তারপর থেকে টানা পাঁচ ম্যাচ হারের বৃত্তে ঘুরপাক খাচ্ছে পাঞ্জাব। বৃহস্পতিবার আবারও বিরাট কোহলিদের মুখোমুখি হবে তারা, এই ম্যাচের আগে তাদের জন্য সুখবর- ফিরছেন ক্রিস গেইল।
খাদ্যে বিষক্রিয়ায় অসুস্থ হয়ে পড়েছিলেন গেইল। আইপিএলের এই সেরা ব্যাটিং তারকাকে ভর্তি হতে হয়েছিল হাসপাতালে। এখন তিনি সুস্থ। সোমবার তার নেটে ব্যাটিং অনুশীলনের ছবি পোস্ট করেছে পাঞ্জাব। তাতে এবারের আসরে প্রথমবার মাঠে দেখা যেতে পারে ক্যারিবিয়ান ওপেনারকে।
সেট ওপেনার মায়াঙ্ক আগারওয়াল ও লোকেশ রাহুলের কারণে পাঁচ ম্যাচ ডাগআউটে ছিলেন গেইল। গত সপ্তাহে নামার কথা থাকলেও কোচ অনিল কুম্বলে বলেছিলেন, খাদ্যে বিষক্রিয়ার কারণে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে গেইলকে খেলানো যাচ্ছে না। গত শনিবার কলকাতা নাইট রাইডার্সের ম্যাচেও খেলা হয়নি ৪১ বছর বয়সী ওপেনারের। হাসপাতাল বেডে শুয়ে থাকা একটি ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ‘ইউনিভার্স বস’।
এবার তার নেটে অনুশীলন করার ছবি পোস্ট করেছে পাঞ্জাব। দলীয় সূত্রে ভারতীয় বার্তা সংস্থা পিটিআই বলেছেন, ‘তিনি এখন সুস্থ আছেন এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে (বৃহস্পতিবার) তার খেলার সম্ভাবনা রয়েছে।’ গেইলের সম্ভাব্য ফেরার ম্যাচটি হবে শারজাহতে, এবারের টুর্নামেন্টের তিন ভেন্যুর মধ্যে সবচেয়ে ছোট। তাতে ধারণা করা হচ্ছে ফিরেই হয়তো একের পর এক বল সীমানার ওপাড়ে আছড়ে ফেলতে যাচ্ছেন সর্বোচ্চ ছক্কার মালিক। তাতে হয়তো জয়ে ফিরলেও ফিরতে পারে সাত ম্যাচের ছয়টি হেরে যাওয়া পাঞ্জাব।

অক্টোবর ১৪
০৬:১৬ ২০২০

আরও খবর

[TheChamp-FB-Comments]