Daily Sunshine

পুঠিয়ায় সাপের কামড়ে গৃহবধূর মৃত্যু

Share

পুঠিয়া প্রতিনিধি: পুঠিয়ায় সাপের কামড়ে কামরুননাহার নামের দুই সন্তানের জননীর মৃত্যু হয়েছে। মৃত কামরুননাহার পুঠিয়া পৌরসভার কাঁঠাবাড়িয়া ৭নং ওয়ার্ডের জিল্লুর হমানের স্ত্রী। রোববার দুপুরে রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।
মৃতের পারিবারিক সূত্রে জানাগেছে, সকাল ১০টায় রান্না করার জন্য খড়ির পালায় খড়ি আনতে যায়। সেসময় খড়ির মধ্যে থাকা একটি বিষধর সাপ তাকে কামড় দেয়। সেসময় সাপের কামড়ে সে গুরুতর অসুস্থ্য হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার অবস্থার অবনতি হলে তাকে রামেক হাসপাতালে পাঠানো হয়। রামেক হাসপাতালে চিকিৎসাধী অবস্থায় দুপুর ১টার সময় সে মারা যায়। সন্ধায় মৃতের জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।

অক্টোবর ১২
০৬:৩৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত