Daily Sunshine

চাঁপাই ছাত্রলীগের নবগঠিত দুটি কমিটি নিয়ে অপপ্রচার থানায় জিডি

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা, পৌর ও ভোলাহাট উপজেলা শাখা ছাত্রলীগের কমিটি সম্প্রতি অনুমোদন করে জেলা সভাপতি আরিফুর রেজা ইমন ও সাধারন সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ।
অনুমোদিত কমিটিতে সদর উপজেলার সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে আব্দুল আওয়াল তুষার ও ফিরোজ আশেফ স্বচ্ছ, পৌর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে ফয়সাল আহম্মেদ ও রমজান ইসলাম সোহান, ভোলাহাট উপজেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক হয়েছেন যথাক্রমে সুলতানুল ইসলাম বুলেট ও রিফাত হোসেন টুইংকেল নির্বাচিত হন।
তবে কমিটি গঠনের পর থেকেই চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ও পৌর শাখার নবগঠিত কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদক এর নামে অছাত্র, মাদকাসক্ত, এবং অনুপ্রবেশকারীর অভিযোগ উঠে। এসময় বেশ কয়েকটি ফেক ফেইসবুক আইডি ও পেজে মিথ্যা তথ্য ও এডিট করা ছবি প্রচার করতে থাকে।
বিষয়টিকে অপপ্রচার ও উদ্দেশ্য প্রণোদিত উল্লেখ করে উপজেলা ও পৌর ছাত্রলীগের নবগঠিত কমিটির পক্ষ থেকে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মিথ্যা প্রচার ও এডিট করা ছবির বিরুদ্ধে সাধারণ ডায়েরি করা হয়।
এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন জানান, অযোগ্য যারা পদবঞ্চিত হয়েছে তারাই নবগঠিত কমিটির চারজন নেতার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ ও ছবি ইডিট করে বিভ্রান্তি ছড়াচ্ছে। তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।
সাধারণ সম্পাদক ডাক্তার সাইফ জামান আনন্দ জানান, দীর্ঘদিন থেকে যারা ছাত্রলীগ করে আসছে এবং আওয়ামী পরিবারের সন্তান তাদেরকেই সভাপতি-সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে। বিভ্রান্তি ছড়ানোর জন্য ফেইসবুকে এডিট করা ছবিসহ ভিত্তিহীন অভিযোগ করছে সুযোগসন্ধানীরা।

অক্টোবর ১২
০৬:৩১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আজ বিরল ব্লু মুনের সাক্ষী হতে যাচ্ছে বিশ্ব

আজ বিরল ব্লু মুনের সাক্ষী হতে যাচ্ছে বিশ্ব

সানশাইন ডেস্ক : সাধারণত কোনো মাসে যদি দুবার ফুল মুন অর্থাৎ পূর্ণিমা পড়ে, তবে দ্বিতীয় বা শেষ পূর্ণিমাতে দেখা মিলে ব্লু মুনের। অক্টোবর মাসের প্রথম দিন ছিল পূর্ণিমা। ৩১ অক্টোবর ফের পূর্ণিমা পড়েছে। তাই এই সুযোগ মিলতে চলেছে। ব্লু মুন সাধারণত কোনো মৌসুমের তৃতীয় পূর্ণিমার চাঁদকে বলা হয়। বসন্ত, গ্রীষ্ম,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত