Daily Sunshine

অবশেষে জার্মানির জয় শীর্ষে স্পেন

Share

স্পোর্টস ডেস্ক: টুর্নামেন্টের দ্বিতীয় আসরের তৃতীয় ম্যাচে এসে অবশেষে উয়েফা নেশনস লিগে নিজেদের প্রথম জয়ের দেখা পেলো জার্মানি। গত আসরের চার ম্যাচ জয়হীন থাকার পর, চলতি আসরেও প্রথম দুই ম্যাচে জয় পায়নি জার্মানরা। অবশেষে দুই আসর মিলে সপ্তম ম্যাচে নেমে ন্যুনতম ব্যবধানে জিতল তারা।
রবিবার উয়েফা নেশনস লিগের গ্রুপপর্বের ম্যাচে ইউক্রেনের মাঠে খেলতে গিয়ে ২-১ গোলে জিতে দেশে ফিরেছে জার্মানি। দলের হয়ে গোল দুইটি করেন লিওন গোরেৎজকা ও ম্যাথিয়াস গিন্টার। ইউক্রেনের পক্ষে একটি গোল শোধ করেন রুসলাম মালিনোভস্কি।
টুর্নামেন্টের এবারের আসরে নিজেদের প্রথম ম্যাচে স্পেনের সঙ্গে ১-১ গোলে ড্র করেছিল জার্মানি। পরে সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচটিও শেষ হয় একই ব্যবধানের ড্র’তে। মাঝে ফ্রেন্ডলি ম্যাচে তুরস্কের বিপক্ষেও জিততে পারেনি জোয়াকিম লো’র শিষ্যরা। এর আগে গত আসরের চার ম্যাচেও কোনো জয় পায়নি তারা। ইউক্রেনের বিপক্ষে ম্যাচটি জিতে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে জার্মানি। লিগ ‘এ’র চতুর্থ গ্রুপে তিন ম্যাচে ১ জয় ও ২ড্র’তে তাদের সংগ্রহ ৫ পয়েন্ট। সমান ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে তিন নম্বরে ইউক্রেন।
দিনের অন্য ম্যাচে সুইজারল্যান্ডের বিপক্ষে ন্যুনতম ব্যবধানে জিতেছে স্পেন। ম্যাচের ১৪ মিনিটে মিকেল অয়ারজাবালের করা একমাত্র গোলে ম্যাচটি জিতেছে তারা। তিন ম্যাচে দুই জয় ও এক ড্র’তে ৭ পয়েন্ট নিয়ে নিজেদের শীর্ষস্থান ধরে রেখেছে স্পেন।

অক্টোবর ১২
০৬:৩০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত