Daily Sunshine

দুইশও করতে পারলেন না মাহমুদউল্লাহরা

Share

স্পোর্টস ডেস্ক: নাজমুল হোসেন শান্ত একাদশকে ১৯৭ রানের লক্ষ্য দিয়েছে মাহমুদউল্লাহ রিয়াদ একাদশ। বিসিবি প্রেসিডেন্টস কাপের প্রথম ম্যাচে দুই দল মুখোমুখি হয়েছে মিরপুর শের-ই-বাংলায়। দুপুর দেড়টায় শুরু হওয়া ম্যাচে টস জিতে মাহমুদউল্লাহদের ব্যাটিংয়ে পাঠান অধিনায়ক নাজমুল হোসেন। দারুণ বোলিংয়ে মাহমুদউল্লাহদের দুইশতও করতে দেয়নি আল-আমিন, তাসকিন রহমানরা। ৪৭.৩ ওভারে ১৯৬ রান তুলতেই সবকটি উইকেট হারায় মাহমুদউল্লাহ একাদশ।
ব্যাটিংয়ে নামার পর ৩ ওভারে ১৭ রান তুলেছিল মাহমুদউল্লাহ একাদশ। এরপর বৃষ্টির কারণে ৪২ মিনিট খেলা বন্ধ থাকে। বৃষ্টির আগে দুই ওপেনার লিটন ও নাঈম ছন্দে থাকলেও বিরতিতে মনোযোগ হারান তারা। আল-আমিনের করা প্রথম বল পয়েন্টে পাঠিয়ে এক রান নেওয়ার জন্য কল দেন লিটন। তার ডাকে সাড়া দেন নাঈম। পয়েন্টে থাকা রিশাদ একহাতে বল তুলে সরাসরি থ্রোতে ভাঙেন স্ট্যাম্প। লিটন পরের ওভারে তাসকিনের বলে প্লেড অন হন। আল-আমিনও চতুর্থ ওভারে পান সাফল্য। ডানহাতি পেসারের লেন্থ বল ড্রাইভ করতে গিয়ে উইকেটে টেনে আনেন মুমিনুল।
২১ রানে ৩ উইকেট হারানোর পর চাপে পড়ে মাহমুদউল্লাহ একাদশ। সেখান থেকে ৬২ রানের জুটি গড়ে দলকে এগিয়ে নিচ্ছেন মাহমুদউল্লাহ ও ইমরুল। ইমরুল ব্যাটিংয়ে আগ্রাসন দেখালেও মাহমুদউল্লাহ ছিলেন মন্থর। তবে বেশিদূর আগায়নি ইমরুলের ইনিংস। স্পিনার নাঈম হাসান স্লগ করতে গিয়ে মিড উইকেটে সাইফ হাসানের হাতে ক্যাচ দেন ৪০ রানে। ৫০ বলে ৩ চার ও ১ ছক্কায় ইনিংসটি সাজান। সোহান নিজের ভুলে রান আউট হন ১৪ রানে।
মাহমুদউল্লাহ আল-আমিনের বলে চার মেরে তুলে নেন হাফ সেঞ্চুরি। ৮০ বলে হাফ সেঞ্চুরি পেলেও ইনিংস বড় করতে পারেননি। পেসার মুগ্ধকে স্লগ খেলতে গিয়ে মিড উইকেটে ক্যাচ দেন ৫১ রানে। সাব্বির ভালো শুরুর পরই বাজে শটে মুগ্ধকে ফিরতি ক্যাচ দেন ২২ রানে।
এরপর আবু হায়দার রনির ১৪ ও রাকিবুল হাসানের ১৫ রানে মাহমুদউল্লাহ একাদশের রান দুইশর কাছাকাছি গিয়ে পৌঁছে। ইনিংসের শুরুতে হোঁচট খেলেও মাঝপথে নিজেদের খুঁজে পায় মাহমুদউল্লাহ একাদশ। কিন্তু শেষ পর্যন্ত সঠিক পথে থাকতে পারেনি তারা। বল হাতে ২টি করে উইকেট নেন তাসকিন, আল-আমিন ও মুগ্ধ। নাঈম হাসান ও সৌম্যর পকেটে গেছে ১টি করে উইকেট।

অক্টোবর ১২
০৬:৩০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত