Daily Sunshine

চারঘাটে একদিনের ব্যবধানে দুই ভ্যান চালক খুন

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর চারঘাটে মাত্র ৪৮ ঘন্টার ব্যবধানে দুইজন ভ্যানচালক খুন হয়েছে। এলাকার সাধারন মানুষের মনে আতংক দেখা দিয়েছে। শুক্রবার সন্ধ্যার দিকে উপজেলার সরদহ ইউনিয়নে বালিয়াডাঙ্গা এলাকায় দুবৃত্তের ছুরিকাঘাতে একজন ভ্যানচালক খুন হয়েছে। নিহত ঐ ভ্যান চালক উপজেলার মেরামতপুর গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে জালাল উদ্দীন (৬০)।
পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ভ্যানচালক জালাল উদ্দীন প্রতিদিনের মতো শুক্রবার বিকালে বাড়ি থেকে ভাড়ার উদ্দ্যেশ্যে ভ্যান নিয়ে বের হয়ে যান। এরপর সন্ধ্যায় প্রায় ৭ টার দিকে উপজেলার সরদহ ইউনিয়নের সরদহ-ঝিকরা রাস্তায় বালিয়াডাঙ্গা নামক স্থানে দুর্বৃত্তের ছুরিতে আহত হয়। আহত ব্যক্তির চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
চারঘাট মডেল থানা পুলিশ সংবাদ পেয়ে নিহতের লাশ থানায় নিয়ে যায়। এব্যাপারে নিহতের ছেলে মানিক (২৮) বাদী হয়ে চারঘাট মডেল থানায় অজ্ঞাতনামা একটি হত্যা মামলা দায়ের করে।
এ ব্যাপারে স্থানীয় ভ্যানচালক মুহিদুল ইসলামের সাথে কথা বললে তিনি বলেন, বর্তমানে আমরা চরম আতংকিত অবস্থায় আছি। তিনি আরও বলেন নিজের নিরাপত্তার কথা ভেবে ভাড়ার জন্য কোন অপরিচিত লোককে আর ভ্যানে তুলবো না এবং সন্ধ্যার পরে ভান চালানো থেকে বিরত থাকবো, এমন বক্তব্য অনেক ভ্যানচালকেরই।
ঘটনার সত্যতা নিশ্চিত করে চারঘাট মডেল থানার ওসি সমিত কুমার কুন্ডু বলেন, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে বিষয়টি পরিকল্পিতভাবে হত্যা করা হয়ে থাকতে পারে বলে আমরা প্রাথমিকভাবে ধারনা করছি। তবে ময়না তদন্ত রিপোর্টের পর বিস্তারিত জানা যাবে।
এর আগে গত বুধবার দিনগত রাতে উপজেলার ইউসুফপুর এলাকার সিপাইপাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে সাজদার রহমান নামে একজন ভ্যানচালক খুন হয়। পরপর দুইটি ভ্যানচালক খুন হলেও এই রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি। তবে ওসি সমিত কুমার কুন্ডু বলেন হত্যাকান্ডের কারন উদঘাটন করে আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যহত রয়েছে।

অক্টোবর ১১
০৮:৫৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত