Daily Sunshine

সম্মিলিত সাংস্কৃতিক জোটের প্রতিবাদী মানববন্ধন

Share

স্টাফ রিপোর্টার : দেশব্যাপী নারী ধর্ষণ ও নির্যাতনের বিরুদ্ধে দেশব্যাপী প্রতিবাদ দিবসে রাজশাহীতে ‘প্রতিবাদী মানববন্ধন’ করেছে সম্মিলিত সাংস্কৃতিক জোট রাজশাহী। শনিবার বিকেল ৪টায় নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
সম্মিলিত সাংস্কৃতিক জোট রাজশাহী সহ-সভাপতি নারীনেত্রী কল্পনা রায়ের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সম্মিলিত সাংস্কৃতিক জোট রাজশাহীর সাধারণ সম্পাদক দিলীপ কুমার ঘোষ, বাংলাদেশ গ্রাম থিয়েটারের যুগ্ম সাধারণ সম্পাদক কামার উল্লাহ সরকার, আবৃত্তি সমন্বয় পরিষদের রাজশাহী বিভাগীয় সমন্বয়ক শরীফ আহমেদ বিল্টু, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি রাজশাহী মহানগর নির্বাহী সভাপতি ড. সুজিত সরকার, মহিলা পরিষদ রাজশাহী জেলার সাধারণ সম্পাদক অঞ্জনা সরকার, ঋত্বিক ঘটক ফিল্ম সোসাইটির সভাপতি ডাঃ এফ এম এ জাহিদ, সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ রাজশাহী জেলার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল হাসান খন্দকার, মুক্তিযুদ্ধ পাঠাগার রাজশাহীর সভাপতি আব্দুল লতিফ চঞ্চল, বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরাম আসাফো রাজশাহী মহানগর সাধারণ সম্পাদক নিতাই কুমার সরকার, বিশিষ্ট উচ্চাঙ্গ সংগীত শিল্পী অধ্যাপক সলক হোসেন, খেলাঘর আসর রাজশাহী জেলার সাধারণ সম্পাদক আফতাব হোসেন কাজল, বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি রাজশাহী মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ রঞ্জিত কুমার সাহা প্রমূখ। সঞ্চালনা করেন মনিরুজ্জামান উজ্জ্বল।
বক্তারা দেশব্যাপী এই গণআন্দোলনকে সম্মান জানিয়ে সকল দাবী মেনে নিয়ে ধর্ষণের বিচারের জন্য বিশেষ ট্রাইবুনাল গঠন করে শাস্তি নিশ্চিত এবং ধর্ষণের সর্বোচ্চ সাজা মৃত্যুদন্ড কার্যকর করার জোর দাবি জানান।

অক্টোবর ১১
০৮:৫৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

স্টাফ রিপোর্টার: দুরারোগ্য মিনিংগোসেল রোগ নিয়ে পৃথিবীতে আসা শিশু আয়াতী খাতুন ইমলা। বয়স মাত্র ১০ মাস। ছোট্ট এই শিশুটির এখন পরিবারের সবার কোলে আদরে আদরে বেড়ে ওঠার সময়। কিন্তু দুরারোগ্য রোগ নিয়ে শিশুটির যন্ত্রণার সময় কাটে বিছানায়। তার কান্নার শব্দে কষ্ট পায় পুরো পরিবার। কিন্তু ব্যবস্থা হচ্ছে না তার চিকিৎসার।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত