Daily Sunshine

৩৮ লাখ টাকার প্রাইজমানি থাকছে প্রেসিডেন্টস কাপে

Share

স্পোর্টস ডেস্ক: বিসিবি প্রেসিডেন্টস কাপে প্রাইজমানি থাকছে। চ্যাম্পিয়ন-রানার্সআপ দল ট্রফি ছাড়াও নগদ অর্থ পুরস্কার পাবে। আজ দুপুরে প্রকাশ হয়েছে এ সংবাদ। চ্যাম্পিয়ন দল যে ১৫ লাখ টাকা পাবে, সে খবরও প্রকাশিত হয়েছে এরই মধ্যে।
ওই প্রতিবেদনে বিসিবির সিইও নিজামউদ্দীন চৌধুরী সুজনকে উদ্বৃত করে বলা হয়েছিল যে, বিসিবি আনুষ্ঠানিকভাবেই প্রাইজমানির অঙ্ক প্রকাশ করবে। শনিবার সন্ধ্যার পরে বিসিবির আনুষ্ঠানিক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে, ৩৭ লাখ ৭৫ হাজার টাকার অর্থ পুরস্কার থাকছে। আসলে কি কি পুরস্কার থাকছে এর মধ্যে? চ্যাম্পিয়ন, রানার্সআপ, টুর্নামেন্ট সেরা ক্রিকেটার ও ম্যান অব দ্য ম্যাচ, প্রতি খেলার সেরা ব্যাটসম্যান, বোলার এবং আসর সেরা ব্যাটসম্যান, বোলার ও ফিল্ডাররাও পুরস্কৃত হবেন।
তারা কে কত টাকা করে পাবেন? চ্যাম্পিয়ন দলকে দেয়া হবে নগদ ১৫ লাখ টাকা। এছাড়া রানার্সআপের জন্য বরাদ্দ সাড়ে ৭ লাখ টাকা। প্রতিযোগিতার সেরা পারফরমার বা ম্যান অব দ্য টুর্নামেন্টের জন্য থাকছে ২ লাখ টাকা। আসর সেরা ব্যাটসম্যান, বোলার ও ফিল্ডার প্রত্যেকে পাবেন নগদ এক লাখ টাকা করে। এছাড়া ফাইনালের সেরা পারফরমারকে দেয়া হবে নগদ ১ লাখ টাকা।
এর বাইরে প্রতি খেলার ম্যান অব দ্য ম্যাচ ৫০ হাজার টাকা এবং ফাইনাল ও রাউন্ড রবিন লিগের ছয় ম্যাচসহ মোট সাত ম্যাচের সেরা ব্যাটসম্যান, সেরা বোলার ও সেরা ফিল্ডারের জন্য বরাদ্দ করা হয়েছে ২৫ হাজার টাকা করে।

অক্টোবর ১১
০৮:৫৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

সানশাইন ডেস্ক :  দেশে আশঙ্কাজনক হারে কোয়ারেন্টিনে থাকা মানুষের সংখ্যা কমছে। এদিকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, কোয়ারেন্টিন ব্যর্থতার কারণে আক্রান্ত বাড়ছে। আর পুরো বিশ্বের মতো বাংলাদেশেও মানুষকে কোয়ারেন্টিন না করতে পারার ব্যর্থতাকে ‘অ্যালার্মিং’ বলে মন্তব্য করেছেন বিশেষজ্ঞরা। তারা বলছেন, এমনিতেই সামনে শীতের মৌসুম। এ সময় রোগী বাড়ার সঙ্গে সঙ্গে যদি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত