Daily Sunshine

শিবগঞ্জের পাঁকা ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে বিজয়ী স্বতন্ত্র প্রার্থী

Share

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ১২নং পাঁকা ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে জালাল উদ্দীন মোটরসাইকেল প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আব্দুল মালেক। মোটরসাইকেল প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী জালাল উদ্দীন ৫৭০ ভোটের ব্যবধানে জয় লাভ করেন।
শিবগঞ্জ উপজেলা নির্বাচন অফিস জানায়, উপনির্বাচনে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় অংশগ্রহন করেন। এর মধ্যে স্বতন্ত্র প্রার্থী জালাল উদ্দিন মোটরসাইকেল প্রতীক নিয়ে ৩২৮০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। এছাড়াও আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন পেয়েছেন ১৩৯৪ ভোট। বিএনপি মনোনীত আব্দুল মালেক (ধানের শীষ) ২৭১০ এবং আনারস প্রতীক নিয়ে পারভীন বেগম (স্বতন্ত্র) পেয়েছেন ১৮৭০ ভোট।
এর আগে ৯টি ভোট কেন্দ্রে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়। এ উপ-নির্বাচনে ১৪ হাজার ৩৭৯ জন ভোটারের মধ্যে পুরুষ ভোটার ৭ হাজার ৩৬৭ জন ও মহিলা ভোটার ৭ হাজার ১২ জন।

অক্টোবর ১১
০৮:৫৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত