Daily Sunshine

পুলিশি বাধায় শিক্ষার্থীদের বিক্ষোভ কর্মসূচি পণ্ড

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে পুলিশের বাধায় শিক্ষার্থীদের আয়োজিত ধর্ষণবিরোধী একটি সমাবেশ পণ্ড হয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার থেকে শিক্ষার্থীরা বিক্ষোভ সমাবেশ করে আসলেও শুক্রবার সকালে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে মহানগরীর সাহেববাজার জিরোপয়েন্টে সমাবেশ করতে গেলে বিক্ষোভকারীদের সরিয়ে দেয়া হয়।
সূত্রমতে, এদিন সকাল ১০ টা থেকে বেশ কিছু সাধারণ শিক্ষার্থী সাহেববাজার জিরো পয়েন্টে সমবেত হতে শুরু করে। এসময় নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মনসহ পুলিশের একটি দল তাদের বাধা দেয়। ওসি তাদের অনুমতি নিয়ে এসে সবাবেশ পালন করতে বলেন। পরে পুলিশের বাধার মুখে পড়ে শিক্ষার্থীরা সমাবেশ না করে ফিরে যান।
প্রসঙ্গত, নোয়াখালী, রাজশাহী, সিলেটসহ দেশব্যাপী সংগঠিত ধর্ষণের প্রতিবাদ ও ধর্ষকদের গ্রেফতার করে ফাঁসির দাবিতে মঙ্গলবার থেকে রাজশাহীতে মানববন্ধন-সমাবেশ কর্মসূচি পালন করছেন সাধারণ শিক্ষার্থীরা। এসব কর্মসূচিতে জাতীয় আদিবাসী পরিষদ, রক্তবন্ধন, ইয়্যাস, সূর্যকিরণ বাংলাদেশ, ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদসহ রাজশাহীর বিভিন্ন সামাজিক সংগঠন একাত্বতা জানিয়ে অংশ নিচ্ছে। শুক্রবার এ সকল সংগঠনের কর্মসূচি ছিল না। তারা শনিবার ও রবিবার আবারও কর্মসূচি পালন করবে।

অক্টোবর ১০
০৬:১৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত